1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লা মডেল থানা পরিদর্শন করলেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌস - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ

ফতুল্লা মডেল থানা পরিদর্শন করলেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌস

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ফতুল্লা মডেল থানা পরিদর্শন করে গেলেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) ফারহানা ফেরদৌস।


সোমবার (১ ফেব্রুয়ারী) সকাল ১১টায় থানা পরিদর্শনে আসেন। দুপুর দেড়টা পর্যন্ত থানায় অবস্থান করে থানার বিভিন্ন বিষয়ে খোঁজ নেন এবং থানার কর্মকর্তাদের সাথে কথা বলেন।


ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) ফারহানা ফেরদৌস থানায় এসে বিভিন্ন মামলার বিষয়ে খোঁজ খবর নেন এবং থানার বর্তমান পরিস্থিতি নিয়ে তিনি সন্তোষ প্রকাশ করেন।

এসময় তিনি থানা কম্পাউন্ডের ভেতরে একটি নারিকেল গাছের চারা রোপণ করেন।


এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন, পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম, পরিদর্শক (অপারেশন) সঞ্জয় কুমারসহ অন্যান্য কর্মকর্তারা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL