1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আইনজীবী সমিতির নির্বাচনে পূর্ণ প্যানেলে বিজয়ী আওয়ামী লীগ সমর্থিত প্যানেল - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

আইনজীবী সমিতির নির্বাচনে পূর্ণ প্যানেলে বিজয়ী আওয়ামী লীগ সমর্থিত প্যানেল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ১১০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের ১৭ প্রার্থী। 


বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাত পৌনে ১২টায় ভোট গণনা শেষে বিষয়টি নিশ্চিত করেছেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাড. শামসুল ইসলাম ভূইয়াঁ।


ফলাফল অনুযায়ী টানা ২য় বারের মতো সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মুহাম্মদ মোহসীন মিয়া ও মাহবুবুর রহমান। নির্বাচনে অন্য বিজয়ীরা হলেন, সিনিয়র সহ সভাপতি পদে বিদ্যুৎ কুমার সাহা, সহ সভাপতি পদে বরুণ চন্দ্র দে, যুগ্ন সম্পাদক পদে রবিউল আমিন রনি, কোষাধ্যক্ষ পদে মনিরুজ্জামান কাজল, আপ্যায়ন সম্পাদক পদে মোঃ স্বপন ভূইয়াঁ, লাইব্রেরী সম্পাদক পদে মাহমুদুল হক মোমিন, ক্রীড়া সম্পাদক পদে সাজ্জাদুল হক সুমন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ আসাদুর রহমান বিপ্লব, সমাজ সেবা সম্পাদক পদে ইসরাত জাহান ইনা ও মানবাধিকার সম্পাদক পদে নুসরাত জাহান তানিয়া। 


সদস্য পদে বিজয়ী প্রার্থীরা হলেন, রোমানা আক্তার, আবু তাহের তালুকদার, কামরুল হাসান, সিরাজুল হক মিলন ও শরিফুল ইসলাম। বিজয়ী সকলেই আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের প্রার্থী ছিলেন। 


নির্বাচন উপলক্ষে এমপি শামীম ওসমান, এমপি লিয়াকত হোসেন খোকা, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকার, জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদ সহ বড় দুটি দলের উল্লেখযোগ্য নেতৃবৃন্দ আদালতপাড়ায় নিজ প্যানেলের পক্ষে উৎসাহ যোগান। তবে নির্বাচনী ফলাফলে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের পূর্ণ প্যানেল বিজয়ী হন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL