1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পশ্চিম তল্লার বাইতুস সালাত জামে মসজিদে নামাজ আদায়ের জন্য খুলে দেওয়ার দাবি - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

পশ্চিম তল্লার বাইতুস সালাত জামে মসজিদে নামাজ আদায়ের জন্য খুলে দেওয়ার দাবি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৫৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

পশ্চিম তল্লার বাইতুস সালাত জামে মসজিদে নামাজ আদায়ের জন্য খুলে দেওয়ার দাবিতে লিখিত আবেদন জানিয়েছে স্থানীয় এলাকাবাসী ও মসজিদ কমিটির লোকজন।

বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে মসজিদ কমিটির সভাপতি আব্দুল গফুর মিয়ার নেতৃত্বে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর কাছে লিখিত আবেদন জানান তারা। লিখিত আবেদনে বলা হয়, গত বছরের ৪ সেপ্টেম্বর এশার নামাজের সময় মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটে।

এ ঘটনার তদন্তের স্বার্থে কয়েকটি কমিটি গঠন করা হয়েছে যারা ইতিমধ্যে মসজিদের ভিতর থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করে ফেলেছে। পাশাপাশি গ্যাস লাইনের পাইপটিও সরিয়ে ফেলা হয়েছে। তাই বর্তমানে মসজিদের ভিতরে আর কোনো গ্যাস লিকেজ হয় না।

এই মসজিদে প্রতি জুমার নামাজে সহস্রাধিক মুসলিম নামাজ আদায় করে। তদন্তের কারণে মসজিদটি বন্ধ থাকায় মুসল্লিদের অনেক দূরে গিয়ে নামাজ আদায় করতে হচ্ছে। স্থানীয় এলাকাবাসী ও মসজিদ কমিটির লোকজন মসজিদটি দ্রুত খুলে দেওয়ার দাবি জানান।

লিখিত আবেদন জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন সামসুদ্দিন সরদার, শামসু সরদার, শওকত আলী, অসিম উদ্দিন, জাহাঙ্গীর আলম, শফিকুল ইসলাম উজ্জ্বল, নাঈম সরদার, তানভীর আহমেদ, আল আমিন, আলমগীর সিকদার, মাওলানা আল আমিন, সিরাজ হাওলাদার প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL