1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সেলিম ওসমানের সুস্থতা কামনায় দুলাল প্রধানের মিলাদ ও দোয়া - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

সেলিম ওসমানের সুস্থতা কামনায় দুলাল প্রধানের মিলাদ ও দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ১০৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ – ৫ আসনের সংসদ সদস্য ও বিকেএমিইএর সভাপতি একেএম সেলিম ওসমানের সুস্বাস্থ্য কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


শুক্রবার (২২ জানুয়ারি) বাদ জুম্মা বন্দরের কদমরসুল দরগা মসজিদে এ দোয়া অনুষ্ঠান হয়েছে। নারায়নগঞ্জ মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও নাসিক ২৩ নং ওর্য়াড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান এর উদ্যোগে এই দোয়া অনুষ্ঠিত হয়েছে।

নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন এর ২৩ নং ওয়ার্ল্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধানের উপস্থিতে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

 
দোয়ায় এমপি সেলিম ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন দরগা মসজিদ এর ইমাম মাওলানা শরিফউল্লাহ শাহিন।


এ সময় উপস্থিত ছিলেন, মহানগর সেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি তানভীর আহম্মেদ সোহেল, ক্রীড়া বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, কিতাব আলী, জাকির হোসেন প্রধান, রফিক, অনিক তালুকদার অপু, রানা, টোটন, কামাল, আবদুলসহ দলীয় নেতাকর্মী ও মুসল্লীরা।

 
এ সময় দুলাল প্রধান বলেন, আমাদের অভিভাবক নারায়নগঞ্জবাসীর ভাগ্য উন্নয়নের কারিগর সেলিম ওসমান এমপি অসুস্থ। তিনি অসুস্থ মানে আমরা অভিভাবকহীন। গরীব ও অসহায় মানুষের খাদেম জন দরদী সেলিম ওসমান এমপি ভাইকে আল্লাহ তাহালা যাতে দ্রুত আল্লাহ সেফা দান করে সেজন্য দেশবাসীর কাছে বিশেষ অনুরোধ করেছেন। 


তিনি আরো বলেন, ওসমান পরিবার মানে উন্নয়নের ধারক। সেলিম ওসমানসহ ওসমান পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL