1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শহরে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ চলবে না দাবী করে হকারদের কর্মসূচি - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

শহরে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ চলবে না দাবী করে হকারদের কর্মসূচি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ১৩০ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জে ‘পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ চলবে না’ এই স্লোগানকে সামনে রেখে উচ্ছেদের নামে জুলুম, নির্যাতন ও গ্রেফতার বন্ধ করার দাবীতে নারায়ণগঞ্জ জেলা হকার্স সংগ্রাম পরিষদের উদ্যোগে অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। 


সোমবার (১১ জানুয়ারি) সকালে চাষাড়া শহীদ মিনারে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। এরপর একটি বিক্ষোভ মিছিল চাষাড়া শহীদ মিনার হতে নগরীর ২ং রেল গেইট ঘুরে প্রেস ক্লাবের সামনে এসে শেষ হয়।


মহানগর হকার্সলীগের সভাপতি আব্দুর রহিম মুন্সী বলেন, আমি জানি না কেন হকারদের কষ্ট দিয়ে সরকারকে বদনাম করা হচ্ছে।

আজকের সময় কেউ গরীবের জন্য কথা বললে সে দোষী হয়ে যায়। বঙ্গবন্ধু রোডে যে হকাররা বসে তাদের পুনর্বাসন করা মেয়রের কাছে কোনই ব্যাপার না। আমরা এত কষ্ট করা হকারী করে রোজগার করছি। কিন্তু আমাদের বাচ্চাদের কি দোষ।

আপনারা কি চান হকারদের সন্তানেরা হকারী করুক।আমি মেয়রকে এই প্রতিহিংসা বাদ দিয়ে হকারদের উন্নয়ন করার আহবান জানাই এবং বলতে চাই আপনি হকারদের পুনর্বাসন করে তারপর তাদের উচ্ছেদ করুন। এছাড়া একজন হকারো উচ্ছেদ করবেন না। 


হকার্স সংগ্রাম পরিষদের আহবায়ক আসাদুল ইসলাম আসাদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কমিউনিস্ট পার্টির নারায়ণগঞ্জ জেলা সভাপতি হাফিজুল ইসলাম, মহানগর হকার্সলীগের সভাপতি আব্দুর রহিম মুন্সী, হকার্স ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সেকান্দার হায়াত, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের জেলা সাধারণ সম্পাদক বিমল কান্তি দাস, বিপ্লবী শ্রমিক সংহতির আবু হাসান টিপু, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু, শ্রমিক জাগরণের নেতা জাহাঙ্গীর আলম গোলক প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL