1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অসহায় গরীব মৃত মানুষের জন্য কাফন সহ সামগ্রী বিতরন করবে জাগ্রত সংসদ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

অসহায় গরীব মৃত মানুষের জন্য কাফন সহ সামগ্রী বিতরন করবে জাগ্রত সংসদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ২০১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়নগঞ্জ জাগ্রত সংসদের পক্ষ থেকে নারায়ণগঞ্জ শহর এলাকায় কোন অসহায় গরীব মৃত ব্যাক্তির শেষ যাত্রায় কাফনের কাপর, গোলাপজল, আতর,সুরমা সহ যাবতীয় যা প্রয়োজন জাগ্রত সংসদ। 


সভাপতি রাগীব হাসান ভুইয়ার উদ্যোগে এখন থেকে এই কোন অসহায় ব্যাক্তি বা আপনজনের শেষ বিদায়ে তার কাফনের কাপড় সহ যা প্রয়োজন জাগ্রত সংসদের পক্ষ থেকে দেয়া হবে বলে জানান সংসদের সভাপতি রাগীব হাসান ভুইয়া। 

রাগীব ভুইয়া বলেন আমি ও তো মানুষ, আমিও তো মুসলমান। মানুষের আর্থিক কষ্ট থাকতেই পারে। কিন্তু একজন মুসলমানের শেষ বিদায় যেনো অনেক সম্মানের হয় এটাই ইসলামের বিধি।

আমি চাই মরনের আগ পর্যন্ত এই কাজ করতে। যতদিন সম্ভব আমার সংসদের সদস্য, কমিটি বন্ধু বান্ধব,আত্বীয় সজন এসব আর্থিক সহযোগিতায় আমাকে সাহায্য দেন৷ 


আমরা যাদের এই শেষ বিদায়ের সময় যাদের সহোযোগিতা করবো তাদের পরিচয় গোপন থাকবে।


এই ধরনের কোন সহায়তা প্রয়োজন হলে ০১৩০১৯৭৩৪৩০ জাগ্রত সংসদের অফিসিয়াল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL