1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ব্যাসায়ী ডালিমের সাড়ে ৯ লাখ টাকা লুট - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা 

ব্যাসায়ী ডালিমের সাড়ে ৯ লাখ টাকা লুট

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ১০৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের বন্দরে র‌্যাব সদস্য পরিচয়ে এক ব্যবসায়ীর কাছ থেকে সাড়ে ৯ লাখ টাকা লুট করার অভিযোগ পাওয়া গেছে।

গত রোববার (৩ জানুয়ারি) দুপুরে বন্দরের কুড়িপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ব্যবসায়ী নাছির উদ্দিন ডালিম এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।অভিযোগ সূত্রে জানা যায়, ব্যবসায়ীক কাজে প্রিমিয়ার ব্যাংকের বন্দরের মদনপুর শাখা থেকে ১০ লাখ টাকা উত্তোলন করেন নাছির উদ্দিন ডালিম।

রবিন নামে এক ব্যক্তিকে ব্যাংকের ভেতরেই ৫০ হাজার টাকা দেন। বাকি সাড়ে ৯ লাখ টাকা নিয়ে তিনি ব্যাটারিচালিত রিকশায় (মিশুক) উঠে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। কুড়িপাড়ার ভাংতি মেইন রোডের সামনে আসার পর সিলভার কালারের একটি ট্যাক্সি তার পথরোধ করে।

পরে গাড়ি থেকে র‌্যাবের কোটি পরা তিনজন অজ্ঞাত ব্যক্তি তাকে রিকশা থেকে নামিয়ে হ্যান্ডকাপ পরিয়ে ধাক্কা দিয়ে গাড়িতে (ট্যাক্সি) তোলে।ব্যবসায়ী নাছির উদ্দিন ডালিম বলেন, গাড়িতে তোলার পর ভেতরেই তাকে মারধর করা হয়। তার সাথে থাকা সাড়ে ৯ লাখ টাকা ছিনিয়ে নেয়।

দীর্ঘসময় বিভিন্ন স্থানে ঘোরানোর পর নরসিংদীর পাঁচরহির এলাকায় তাকে ফেলে চলে যায়। স্থানীয় লোকজনের সহায়তায় স্ত্রীকে মোবাইলে জানালে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূইয়া বলেন, এ বিষয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন ওই ব্যবসায়ী। বিষয়টি নিয়ে তদন্ত করছে পুলিশ

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL