1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মুক্তিযুদ্ধারা আমার সকল ভালো কাজে সহায়তা করেছে-ডিসি। - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা 

মুক্তিযুদ্ধারা আমার সকল ভালো কাজে সহায়তা করেছে-ডিসি।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৮৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে যখন একজন বীর মুক্তিযোদ্ধাকে দেখি তখন নিজের বাবার চেহারা দেখতে পাই।

মুক্তিযোদ্ধারা বিগত দিনে আমার সকল ভালো কাজে সহায়তা করেছে। নারায়ণগঞ্জেও আমি মুক্তিযোদ্ধাদের নিয়ে কাজ করতে চাই।

মঙ্গলবার (৫ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মোলনকক্ষে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, উপজেলা কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় সভায় তিনি একথা বলেন।মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়েছেন, বঙ্গবন্ধু কোন দলের না।

আমাদের লাল সবুজের পতাকা মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের মাধ্যমে হয়েছে। মুক্তিযোদ্ধারা বেঁচে ফিরে আসবেন সেটি তো চিন্তা করে যাননি, তারা মারাও যেতে পারতেন।

আর তাই তাদের এই সম্মান আমি আজীবন দিতে চাই।নারায়ণগঞ্জ প্রসঙ্গে তিনি বলেন, নারায়ণগঞ্জ নিয়ে নানা রকম কথাবার্তা বাইরে থেকে শোনা যায়। আমি মনেকরি নারায়ণগঞ্জ অনেক ভালো জায়গা।

এ জেলা সুন্দর, আমরা সুন্দরের সাথেই থাকতে চাই।এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর নেতৃত্বে উপস্থিত ছিলেন, জেলা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট নূরুল হুদা, নারায়ণগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্দা শাহজাহান ভুইয়া জুলহাস, সাবেক পিপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আসাদুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত প্রমুখ

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL