1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামীম ওসমানের ডাকা ৯ তারিখের সমাবেশ স্থগিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

শামীম ওসমানের ডাকা ৯ তারিখের সমাবেশ স্থগিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ১৩৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের একদিন আগে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এমপি শামীম ওসমানের পূর্বঘোষিত ৯ জানুয়ারির সমাবেশ স্থগিত ঘোষণা করা হয়েছে।

সম্প্রতি করোনা সংক্রমনের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় মূলত সকলের স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।


রোববার (৩ জানুয়ারি) বিকেল পৌঁনে ৫টার দিকে নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাবে নেতাকর্মীদের নিয়ে এক জরুরি সভায় আলোচনা সাপেক্ষে এই সিদ্ধান্ত নেয়া হয়।


তিনি বলেন, করোনার দ্বিতীয় ওয়েব বেড়ে যাওয়ায় জননেতা এমপি শামীম ওসমানের ডাকা ৯ জানুয়ারি’র জনসভা স্থগিত করা হয়েছে। আজ কর্মীদের নিয়ে রাইফেলস ক্লাবে পৌঁনে ৫টার সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। জনসমাবেশের পরবর্তী তারিখ নেতাকর্মীদের সাথে আলোচনা করে জানিয়ে দেয়া হবে।

প্রসঙ্গত, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের একদিন আগে ৯ জানুয়ারি উপলক্ষে নেতাকর্মীদের নিয়ে বড় ধরণের জনসভা করার ঘোষণা দেন জনপ্রিয় সাংসদ এমপি শামীম ওসমান। মূলত, আওয়ামী লীগ সভানেত্রী ও দেশের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে একটি চক্রের ধৃষ্টতা দেখানোর প্রতিবাদে এই মহাসমাবেশ আয়োজনের ডাক দেন তিনি।


এটিকে সফল করতে সিদ্ধিরগঞ্জ, ফতুল্লা, সদরসহ বেশ কয়েকটি কর্মীসভাও করেন এমপি শামীম ওসমান। কয়েক লাখ নেতাকর্মী নিয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। করোনা প্রাদুর্ভাব বেড়ে যাওয়ার কারণে স্বাস্থ্যসুরক্ষার কথাটি মাথায় রেখে শেষ পর্যন্ত সমাবেশটি স্থগিত করার সিদ্ধান্ত নেয়া হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL