1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সকাল নারায়ণগঞ্জ পরিবারের পক্ষ থেকে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সকাল নারায়ণগঞ্জ পরিবারের পক্ষ থেকে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ১০০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

সকাল নারায়ণগঞ্জ অনলাইন পত্রিকার পক্ষ থেকে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।


বিগত বছরটিতে বৈশ্বিক মহামারি করোনায় সারাবিশ্ব ছিল স্তব্ধ। সরকারের যুগান্তকারী পদক্ষেপে করোনার প্রথম ধাপ মোকাবেলায় বীরের জাতি হিসেবে সফল হলেও দ্বিতীয় ঢেউ মোকাবেলার চ্যালেঞ্জ নিয়েই নতুন বছরটিকে বরণ করে নতুন আশায় বুক বাধতে হচ্ছে সবার।

নানা কারণে ২০২০ ছিল রাজনৈতিক, সামাজিক, পারিবারিক ও আন্তর্জাতিক অঙ্গনে আলোচিত একটি বছর।

বৈশ্বিক মহামারি করোনাকালীন সময়েও প্রাপ্তি অপ্রাপ্তির নিক্তিতে বিচার বিশ্লেষণ করলে দেখা যাবে, গেল বছরটি ছিল ব্যর্থতার চেয়ে সাফল্যই সবচেয়ে বেশি। মানুষ স্বপ্নচারী, স্বপ্ন দেখতে ভালবাসে এবং সে স্বপ্নের বাস্তবায়নেও বদ্ধপরিকর।


সকাল নারায়ণগঞ্জ অনলাইন পত্রিকার প্রকাশক ও সম্পাদক ছায়ানুর তালুকদার, সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার, বার্তা সম্পাদক সিয়াম তালুকদার, সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ আআশিকুজ্জামান ও ফটো সাংবাদিক সাগর চন্দ্র দাস নতুম বছরের শুভেচ্ছা জানিয়েছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL