1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিজয় দিবস উন্মুক্ত টেবিল টেনিসে বাংলাদেশ পুলিশ চ্যাম্পিয়ন - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

বিজয় দিবস উন্মুক্ত টেবিল টেনিসে বাংলাদেশ পুলিশ চ্যাম্পিয়ন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৪৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

মুজিববর্ষ বিজয় দিবস উন্মুক্ত টেবিল টেনিস‌ একক ‎র‌্যাংকিং প্রতিযোগিতায় *বাংলাদেশ পুলিশের মুহ্তাসিন আহমেদ হৃদয়* ৪-১ সেটে বাংলাদেশ আনসারের মোহাম্মদ জাভেদ আহমেদকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে । 


আজ শুক্রবার (১ জানুয়ারি) বিকালে রাজধানীর শহীদ তাজউদ্দীন আহমেদ উডেন ফ্লোর জিমনেসিয়ামে টুর্নামেন্টের সমাপনী দিনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসাদ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোহাম্মদ মফিজ আল আসাদ । পুলিশের এডিশনাল ডিআইজি ড. শোয়েব রিয়াজ আলম । ১নং সহ-সভাপতি খোন্দকার হাসান মুনীর । 


এ টুর্নামেন্টের সবচেয়ে বড় প্রাপ্তি বাংলাদেশ পুলিশ প্রথমবারের মত পুরুষ দল ও মহিলা দল গঠন করে । এর মধ্যে *পুরুষ দল রানার্স আপ এবং মহিলা দল বাংলাদেশ আবাহনী লিমিটেডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL