1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৫শ টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে মেহেদীকে হত্যাকারী সুমন গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

১৫শ টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে মেহেদীকে হত্যাকারী সুমন গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ১২৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

বাড়ী ভাড়ার পাওনা ১৫শত টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে মোঃ মেহেদীকে (৪৮) হত্যার ঘটনায় ২নং আসামী সুমন ওরফে মগা সুমনকে গ্রেফতার করা হয়েছে।


বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুর ১২টায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ১৮নং ওয়ার্ডের শীতলক্ষ্যার কদমতলি এলাকা থেকে মধ্য নলুয়ার বাসিন্দা মঞ্জু মিয়ার ছেলে রাশেদুজ্জামান সুমন ওরফে মগা সুমনকে (৪০) আটক করে এলাকাবাসী। পরে উত্তেজিত জনতা উত্তম মাধ্যম দিয়ে তাকে পুলিশের কাছে সোর্পদ করে। এ বিষয়ে সদর মডেল থানায় মামলা হয়েছে। যার মামলা নং- ১৩ তারিখ ১৩/১১/২০ইং।  


মামলার ১নং আসামী মঞ্জু মিয়ার ছেলে রানা (৩৫) এখনো পলাতক থাকলেও ২নং ও ৩নং আসামী পিংকিকে গ্রেফতার করা হয়েছে। 


উল্লেখ, গত ১২ই নভেম্বর রাতে নগরীর নলুয়াপাড়া এলাকায় বাড়ী ভাড়ার পাওনা ১৫শত টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে রানা, সুমন ও পিংকি লাঠিসোটা নিয়ে মেহেদীকে পিটালে উপুর্যুপরি আঘাতে তার মৃত্যু হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL