1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পিস্তল হাতে সন্ত্রাসী মৃত বীর মুক্তিযোদ্ধার নামে মামলা দেয় - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

পিস্তল হাতে সন্ত্রাসী মৃত বীর মুক্তিযোদ্ধার নামে মামলা দেয়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ১২১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়নগঞ্জ মহানগর যুবলীগ কতৃক আয়োজিত বিক্ষোভ সমাবেশে যুবলীগ নেতা রাগিব হাসান ভুইয়া বলেন দেশ বাসি দেখেছিলো সেদিন মেয়র আইভীকে হত্যার উদ্দেশে সন্ত্রাসীরা আগ্নেয়াস্ত্র হাতে নিয়ে গুলি চালিয়েছিলো নিরসস্ত্র মানুষের উপর। সেদিন আমরা প্রানে বেচে গিয়েছিলাম। 

কিন্তু সেই সন্ত্রাসী যখন আবার মামলা দেয় তখন তা আমাদের তেমন ক্ষতি হবে না। কিন্তু একজন বীর মুক্তিযোদ্ধা যিনি মারা গেছেন সেই আমিনুল ইসলামের নামে মামলা দিয়ে প্রমান করলেন যে এটি একটি মিথ্যা মামলা। আর এই মুক্তিযোদ্ধার নামে মামলা দিয়ে মুক্তিযুদ্ধাদের অপমান করেছেন।

আর এই মামলার কারন হচ্ছে সামনে সিটি কর্পোরেশন এর নির্বাচন। আর সেই নির্বাচনে মেয়র আইভীর মনোনয়ন ঠেকানোর উদ্দেশ্যেই এই মামলা। কয়েকদিন আগে যখন পুকুর নাটক করে কোন ফায়দা করতে পারে নাই তাই এখন এই মামলার নাটক।

নারায়ণগঞ্জ বাসি জানে এবং বুঝে এধরনের মামলা দিয়ে হামলা করে আইভীকে এবং তার কর্মীদের ঘায়েল করানো যাবে না। আইভি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার গুড বুকেই রয়েছেন৷ আইভীর মনোনয়ন ঠেকানোর সাধ্য নারায়ণগঞ্জ এর কারো নাই।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL