1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলার প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলার প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৫৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলার প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (৭ ডিসেম্বর) দুপুরে হিমালয় চাইনিজ রেষ্টুরেন্টে জেলায় পরিবর্তনের লক্ষে আতাত ও ধ্বংসের রাজনীতি মুক্ত করতে ভোট দিন, যোগ্য ব্যাক্তিকে বিজয়ী করুন এই শ্লোগানকে সামনে রেখে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এর এই প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

প্যানেল পরিচিতি সভায় সঞ্চালনা করেন এড. আব আল ইউসুফ খাঁন টিপু।


এ সময় জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এর সভাপতি প্রার্থী এড. আব্দুল হামিদ ভাষানী বলেন, আমি আতাতে বিশ্বাস করিনা। অসৎ ও মিথ্যার বিরুদ্ধে আজকে আমরা নির্বাচনে দাাঁড়িয়েছি। এই নির্বাচনকে ঘিরে কোন হট্টগোল চাই না।

কারন দেশ স্বাধীন হওয়ার পর এই প্রথম জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এর নির্বাচন জাকজমক ভাবে অনুষ্ঠিত হচ্ছে। যদি আমরা বিন্দু পরমিান পথভ্রষ্ট হয়ে থাকি তাহলে আপনারা আমাদেরকে ভোট দিবেন না।

আর যদি কিঞ্চিৎ পরিমান ভাল কাজ করে থাকি তাহলে আপনারা আমাদেরকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।


এর পূর্বে প্যানেল পরিচিতি করানো হয়। প্যানেলে অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি পদপ্রার্থী এড. সীমা সিদ্দিকী, সাধারন সম্পাদক এড. আজিজ আল-মামুন. যুগ্ন সম্পাদক এড. আনিসুর রহমান মোল্লা, সাংগঠনিক সম্পাদক এড. মোঃ আলী হোসাইন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL