1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শুভ হত্যার প্রধান অভিযুক্ত শাওনকে গ্রেপ্তার করেছে ডিবি - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

শুভ হত্যার প্রধান অভিযুক্ত শাওনকে গ্রেপ্তার করেছে ডিবি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ১৩০ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ’র পাঠানটুলি এলাকায় চাঞ্চল্যকর ব্রুনাই ফেরত আহাদ আলম শুভ হত্যা মামলার প্রধান অভিযুক্ত পীর মোহাম্মদ শাাওন কে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

মঙ্গলবার (১৭ ই নভেম্বর) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন পশ্চিম পাশ এলাকা থেকে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ অভিযান চালিয়ে ওই আসামিকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলার গোয়েন্দা শাখার এস আই ফরিদ আহমেদ জানান, চাঞ্চল্রকর আহাদ আলম শুভ কে হত্যা মামলার প্রধান অভিযুক্ত পীর মোঃ শাাওন কে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সামনে থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হই। এ হত্যাকান্ডে জড়িত বাকি আসামিদেরর দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য যে, এ বছরের গত ১ আগষ্ট (শনিবার) ঈদুল আযহার দিন রাতে সিদ্দিরগঞ্জের পাঠানটুলি এলাকায় বিদেশ ফেরত আহাদ আলম শুভ কে নির্মম ভাবে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় সিদ্দিরগঞ্জন থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহত শুভর বাবা। এরপর মামলাটি ডিবিতে স্থানান্তর করা হয় এবং মামলাটির দায়িত্ব পায় এস আই ফরিদ আহমেদ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL