1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৫০০ পিস ইয়াবাসহ ৪জনকে আটক করেছে ডিবি পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

৫০০ পিস ইয়াবাসহ ৪জনকে আটক করেছে ডিবি পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৩৬৬ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)ঃ পুলিশের কাছে গোপন তথ্য ছিল মাদক ব্যবসায়ীরা মাদক কেনা বেঁচা করছে একটি ভবনে। নারায়ণগঞ্জ জেলা ডিবির চৌকস অফিসার টিমসহ দ্রুত পৌঁছে যান সেখানে। কিন্তু নয় তলা ভবনের বিভিন্ন ফ্লাটে খোঁজ নিয়েও পাওয়া যাচ্ছিল না তাদের। অবশেষে নয় তলার ছাদের চিলেকোঠা কক্ষে পাওয়া গেল চারজন মাদক ব্যবসায়ীকে।

আটকৃতদের নিকট থেকে মোট ৫০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৬ নভেম্বর) রাত সাড়ে নয়টার দিকে তাদের আটক করা হয়। ঘটনাস্থল নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন আমলাপাড়া এলাকায়। আটক আসামিদের বয়স ২১ থেকে ২৫ বছর।

গ্রেফতারকৃত আসামিরা হলেন ইমতিয়াজুল হক স্বরূপ ওরফে বাবু, হামিম হোসেন, হাসিবুল হক রুমন , শাহরিয়ার আল মামুন ওরফে সাগর।

আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। বিজ্ঞ আদালতে সোপর্দ হয়েছে রিমাণ্ডের আবেদনসহ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL