1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংবাদিক নয়নের ১ম মৃত্যুবার্ষিকীতে সকাল নারায়ণগঞ্জ এর প্রতিষ্ঠাতা জামাল তালুকদারের দোয়া কামনা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগাড়ি চালক মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

সাংবাদিক নয়নের ১ম মৃত্যুবার্ষিকীতে সকাল নারায়ণগঞ্জ এর প্রতিষ্ঠাতা জামাল তালুকদারের দোয়া কামনা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ১১৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

 মঙ্গলবার সাংবাদিক নয়নের ১ম মৃত্যুবার্ষিকী।


আজ মঙ্গলবার (১৭ নভেম্বর) সাংবাদিক মেহেদী হাসান নয়নের ১ম মৃত্যুবার্ষিকী। গত বছরের এ দিনে মরণব্যাধি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। 


করোনা বৈশ্বিক পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে দিনটি পালনে পরিবার, সহকর্মী ও সাংবাদিক সংগঠনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী নেয়া হয়েছে।


জানা গেছে, সকালে কবর জিয়ারত করবেন তার পরিবার, বন্ধু, সহকর্মীগণ। এছাড়াও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখা এবং নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। এ ধারাবাহিকতায় বিভিন্ন মসজিদেও বিশেষ দোয়া করা হবে।


উল্লেখ্য, মেহেদী হাসান নয়ন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক এবং টাইমস্ নারায়ণগঞ্জের সম্পাদক।

গত বছরের (১৭ নভেম্বর) ঢাকার শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ক্যান্সার রোগের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। সাংবাদিক নয়নের মৃত্যুকালে তার সহকর্মী, স্ত্রী ও এক সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL