1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রেষ্টুরেন্ট ও কয়েল কারখানায় র‍্যাবের অভিযান - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

রেষ্টুরেন্ট ও কয়েল কারখানায় র‍্যাবের অভিযান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ১২৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

সিদ্ধিরগঞ্জে রেষ্টুরেন্ট ও মশার কয়েল কারখানায় অভিযান চালিয়েছে র‌্যাব-১১।


বুধবার (১১ নভেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানার সোনামিয়া বাজার, মাদানীনগর ও দক্ষিণ সানারপাড় এলাকায় বি-ফোর হোটেল এন্ড রেষ্টুরেন্ট, মানিক হোটেল এন্ড রেষ্টুরেন্ট এবং বাংলালিংক শাপলা এক্সক্লুসিভ মশার কয়েল কোম্পানি, সিগন্যাল এন্ড এ টু জেড মশার কয়েল কোম্পানির কারখানায় বিশেষ অভিযান পরিচালনা করে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে অনুমোদিত ভাবে ব্যবসা এবং ভেজাল কয়েল তৈরীর অপরাধে ৩ লক্ষ টাকা জরিমানা আদায় করা হয় এবং একটি রেষ্টুরেন্টকে সিলগালা করে দেয় র‌্যাব। এসময় ২ জনকে গ্রেফতার করা হয়।


র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার ( সিপিএসসি, আদমজীনগর,নারায়ণগঞ্জ) সুমিনুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।


তিনি জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায় উক্ত কারখানা ও রেষ্টুরেন্ট দীর্ঘদিন যাবৎ অবৈধ গ্যাস সংযোগ দিয়ে অননুমোদিত ব্যবসার কাজ করে এবং ভেজাল মশার কয়েল উৎপাদন ও বাজারজাত করে আসছে।

বাংলালিংক শাপলা এক্সক্লুসিভ মশার কয়েল কোম্পানি, সিগন্যাল এন্ড এ টু জেড মশার কয়েল কোম্পানি দীর্ঘদিন ধরে অবৈধভাবে গাংচিল, ইগলু, ম্যাক্স, নাইট মাস্টার ইত্যাদি বিভিন্ন খ্যাতিসম্পন্ন ব্রান্ডের নামে কয়েল তৈরী ও পাকেটজাত করে বাজারে বিক্রি করে আসছে। বি-ফোর হোটেল এন্ড রেষ্টুরেন্ট, মানিক হোটেল এন্ড রেষ্টুরেন্ট দীর্ঘদিন ধরে ব্যবসার কাজে অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করে আসছে।

এই অননুমোদিত ভেজাল কয়েল উৎপাদন করে নারায়ণগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে। এভাবে কারখানা ২টি অবৈধ গ্যাস সংযোগ দিয়ে ভেজাল কয়েল উৎপাদন করে জনস্বাস্থ্য ও রাষ্ট্রায়ত্ত্ব সম্পত্তির ব্যাপক ক্ষতি সাধন করে আসছে। তিতাস গ্যাস কোম্পানীর টেকনিশিয়ানের প্রাক্কলনে দেখা যায়, রেষ্টুরেন্ট ও কারখানা দীর্ঘদিন ধরে প্রতি মাসে ৬০ লক্ষ ২৪ হাজার টাকার গ্যাস চুরি করে আসছে। পরবর্তীতে তিতাস গ্যাস কোম্পানী কর্তৃপক্ষ উক্ত কারখানাগুলোর অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। 


গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL