1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মামুন অর রশিদকে কুপিয়ে জখম - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০১ মে ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফাহাদ প্রধানের উদ্যোগে মিলাদ দোয়ার মাহফিল শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না 

মামুন অর রশিদকে কুপিয়ে জখম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ১৪৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ফতুল্লা থানাধীন পশ্চিমদেওভোগ পানির ট্যাংকি এলাকায় মো: মামুন অর রশীদকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে মামা শ্বশুর কাদের মাহবুব খান বাবু, কাউসার ইকবাল খান মাসুম ও খালু শ্বশুর ফারুক মোল্লাগংরা।


সোমবার (০৯ নভেম্বর) বিকালে এ ঘটনা ঘটে। এ বিষয়ে আহত মামুনের স্ত্রী খায়রুন নাহার স্নিন্ধ বাদী হয়ে ফতুল্লা মডেল একটি অভিযোগ দায়ের করেছে।


খায়রুন নাহার স্নিন্ধ সাংবাদিকদের বলেন, বাড়ী করার জন্য ৪ শতাংশ জমি তার মা তাকে দান করেন।

অর্থনৈতিক জটিলতার কারনে সেখানে তাৎক্ষনিক বাড়ী নির্মান করা সম্ভব হয়নি। চলতি বছরে ওই জমিতে নির্মান কাজ করতে গেলে বিবাদীরা খায়রুন নাহার স্নিন্ধ’র কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী করেন এবং টাকা না দিলে বাড়ী নির্মান করতে দিবেনা বলে হুমকি দেন। পরে এ বিষয়ে গত ১৫ অক্টোবর ফতুল্লা থানায় একটি জিডিও দায়ের করেন খায়রুন নাহার স্নিন্ধ। যার নং ৮৯১।


তিনি আরও জানান, সোমবার ওই জমি পরিদর্শনে গেলে পুনরায় তারা চাঁদা দাবী করেন। টাকা দিতে অস্বীকৃতি জানালে খায়রুন নাহার স্নিন্ধর মামা কাদের মাহবুব খান বাবু চাপাতি দিয়ে তার স্বামী মামুনকে এলোপাথারিভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

এসময় তার আরেক মামা কাউসার ইকবাল খান মাসুম তাকে মারধরসহ শীলতাহানি করার চেষ্টা করে এবং আমার গলায় থাকা ১ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

পরবর্তিতে লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে আত্মীয়স্বজনদের সহযোগীতায় আমার স্বামীকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাই। হাসপাতালে আমার স্বামীর মাথায় ১৬টি সেলাই করে সেখান থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL