1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রেমের প্রলোভনে বিয়ে, অতঃপর টাকা ও স্বর্ণ নিয়ে চম্পট, র‍্যাব-১১ এর হস্তক্ষেপ কামনা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

প্রেমের প্রলোভনে বিয়ে, অতঃপর টাকা ও স্বর্ণ নিয়ে চম্পট, র‍্যাব-১১ এর হস্তক্ষেপ কামনা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ১২৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

প্রেমের প্রলোভনে বিয়ে, অতঃপর টাকা ও স্বর্ণ নিয়ে চম্পট, কে এই সাথী বাড়ৈ?
গত ০১/১১/২০ তারিখ সকাল ১১টার দিকে সাথী বাড়ৈ তার স্বামী সাগর চন্দ্র দাসের বাসা থেকে ০৬ লক্ষ টাকা ও ৫ ভরি স্বর্ণ নিয়ে পালিয়ে যায়। 


ভুক্তভোগী সাগর চন্দ্র দাস বলেন, ১১মাস আগে সাথী বাড়ৈ এর সাথে তার পরিচয় হয়। এরপর তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক হয়। এর ১৫ দিন পরেই সাথী সাগরকে বিয়ের প্রস্তাব দিলে সাগর তাতে রাজি না হয়ে তাকে বুঝানোর চেষ্টা করলে সাথী তার মামার বাসা থেকে বেরিয়ে যায় এবং সাগরকে বলে যে তাকে বিয়ে না করলে সে আত্মহত্যা করবে।

এরপর বিভিন্ন কলাকৌশল খাটিয়ে সাথী সাগরকে বিয়ে করতে রাজি করায়। এরপর ২০১৯ সালের ডিসেম্বর মাসের ১৭তারিখে তাদের বিয়ে হয়। ঠিক বিয়ের ২মাস পর সাগর জানতে পারলেন যে সাথীর এর পূর্বেও একটি বিয়ে হয়েছিল।

তা মেনে নিয়েই সাগর সংসার করছিলেন। দাম্পত্য জীবন ভালো চললেও হঠাৎ করে গত ২০২০ সালের ১নভেম্বর সকাল ১১টায় সাথী ৬লক্ষ টাকা ও ৫ ভরি স্বর্ণ-লংকার নিয়ে পালিয়ে যায়। সাথী পালিয়ে গেলে সাথীর মা ও ভাইকে ফোন দিলে এবিষয়ে তারা কিছুই জানেন না এবং সাথী এখনও বাসায় আসেনি বলে মন্তব্য করেন।

তারপর ওই দিন রাতে সাগর সাথীর মামার বাসায় গেলে সেখানে তাকে না পেয়ে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ করেন। অভিযোগ করার পর ৬তারিখ সাগরের পরিবার সাথীর বাসায় যায়। সাথী বরিশাল উজিরপুর থানার রাজাপুর গ্রামের বাসিন্দা।

 
সাগর আরও বলেন, তার পরিবার সাথীর বাড়িতে যাওয়ার পর তারা আশেপাশের লোকজনদের কাছ থেকে জানতে পারেন যে সাথীর নাকি এর আগেও বিয়ে হয়েছিল।

সাগরের সাথে যে সাথীর বিয়ে হয়েছে এই বিষয়ে সাথীর মা-বাবা ও ভাই ছাড়া কেউই জানেন না।এর আগে যে স্বামী লিটন দাসের বাড়ি থেকেও সাথী স্বর্ণ-লংকার নিয়ে পালিয়ে যায়।এলাকাবাসী জানান, সাথীর এর আগেও এরকম আরও রেকর্ড রয়েছে।

তার এলাকার কোন মানুষের সাথেই তাদের ভালো কোন সম্পর্ক নেই শুধু মাত্র সাথীর এই প্রতারণার কারণে। 
এই বিষয়ে সুষ্ঠু তদন্ত করে সাথীকে আইনের আওতায় আনার জন্য সাগর চন্দ্র দাস র‍্যাব-১১ এর হস্তক্ষেপ কামনা করেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL