1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যুবলীগ নেতা গোলাম সারোয়ার ভাই এখনো মানুষের অন্তরে আছে - মীর সোহেল আলী - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

যুবলীগ নেতা গোলাম সারোয়ার ভাই এখনো মানুষের অন্তরে আছে – মীর সোহেল আলী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ১১২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ফতুল্লায় সাবেক প্রয়াত মহানগর  যুবলীগ নেতা গোলাম সারোয়ার ৫ ম মৃত্যুবার্ষিকীর দোয়া ও মিলাদ মাহফিলে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী বলেন যুবলীগ নেতা সারোয়ার ভাই ছিলেন একজন কর্মী বান্ধব নেতা।

তিনি কর্মীদের মূল্যায়ন করতেন তিনি একজন ভালো মানুষ ছিলেন। যুবলীগের জন্য তার অবদান অনেক রয়েছে। তার মৃত্যুর পঞ্চবার্ষিকীতেও নেতাকর্মীরা তাকে মনে রেখেছে আর এই মনে রাখার একটাই কারণ তিনি কর্মীদের ভালোবাসতেন কর্মীদের জন্য কাজ করতেন নিজের জন্য ভাবতেন না। গোলাম সারওয়ার ভাই চিরকাল মানুষের অন্তরে থাকবেন।

২ নভেম্বর বেলা  সোমবার মীর সোহেল আলীর কার্যালয়ে বেলা ৩ টায় এ মিলাদ ও আয়োজন করা হয়।

 
এসময় মীর সোহেল আলীর মাতার আত্বার মাগফেরাতের জন্যও  দোয়া চাওয়া হয়। 


এর আগে মহানবী হযরত মুহাম্মদ সাঃ কে কটুক্তি করার প্রতিবাদে মানববন্ধনে অংশগ্রহণ করে তিনি বলেন, মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি সাল্লাম আমাদের প্রিয় নবী তাকে নিয়ে কেউ কটুক্তি করলে আমরা ঘরে বসে থাকবো না। কটূক্তিকারীদের জন্য সর্বোচ্চ শাস্তি হয় এই দাবি জানাচ্ছি।

প্রিয় নবী হযরত মুহাম্মদ সাঃ কে কটূক্তি করায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি অবিলম্বে কটূক্তিকারীদের মাথানত করতেই হবে। তা না হলে আমরা কটূক্তিকারীদের বিরুদ্ধে লড়াই সংগ্রাম করে যাব।


এসময় আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুর রহমান স্বপন, যুবলীগ নেতা জাহাঙ্গীর  আলম,যুবলীগ নেতা বিল্লাল, যুবলীগ নেতা রহমান, যুবলীগ নেতা নবী হাওলাদার সহ আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL