1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হকারদের উপর পুলিশের লাঠিচার্জ, হকার্সলীগের বিক্ষোভ মিছিল - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

হকারদের উপর পুলিশের লাঠিচার্জ, হকার্সলীগের বিক্ষোভ মিছিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৭৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

চাষাড়া হকারদের উপর পুলিশ লাইন্সে কর্মরত এক পুলিশ কয়েকজন হকারদের উপর লাঠিচার্জ করেন। এর ফলে ৮-৯ জন আহত হন এর মধ্যে ৪জন গুরুতর আহত হন। 


এরপর নারায়ণগঞ্জ মহানগর হকার্সলীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়। চাষাড়া সোনালী ব্যাংকের নিচে থেকে মিছিল নিয়ে নারায়ণগঞ্জ সদর থানায় গিয়ে ঘেরাও করে হকার্সলীগের নেতাকর্মীরা। 


এরপর নারায়ণগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুজ্জামানকে এই বিষয়ে জানালে তিনি বলেন, আমরা হকারদের উচ্ছেদ অভিযান চালাই কিন্তু হকারদের গায়ে হাত তুলার বা মারার কথা আমরা বলি নি। যেহেতু হকারেরা পুলিশ দেখলেই দৌড়ে পালিয়ে যায় তাহলে এখানে মারার কোন প্রশ্নই উঠে না। যেই পুলিশ কর্মকর্তা হকারদের গায়ে হাত তুলেছে তার বিরুদ্ধে আমরা ব্যবস্থা নিব বলে আশ্বাস দেন তিনি।


এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর হকার্সলীগের সভাপতি আব্দুর রহিম মুন্সী, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন পলাশ, সাংগঠনিক সম্পাদক আসাদুল ইসলাম, শ্রমিকলীগ নেতা ও ব্যাংক ফেডারেশনের সভাপতি আব্দুল কাদির প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL