1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ওয়ারেন্ট ভুক্ত আসামী চাঁন বাদশার গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ওয়ারেন্ট ভুক্ত আসামী চাঁন বাদশার গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৫৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

দুই সন্তানের ভরন পোষণ এবং স্ত্রীর অধিকার, নারী ও শিশু নির্যাতন মামলা করে ওয়ারেন্ট ভুক্ত আসামী চাঁন বাদশা গং প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বলে হুমকির মুখে পড়েছেন লিজা আক্তার।


সোমবার (১২ অক্টোবর) নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। 


লিজা আক্তার জানান, তিনি ১৩ বছর ধরে ২ সন্তানের মা হওয়ার পরেও নিজ বাড়িতে থেকে স্ত্রীর অধিকার পাচ্ছেন না। স্বামী, বাসুর ও দেবর দ্বারা নির্যাতিত নির্যাতনের তুচ্ছতা সয্য করতে না পেরে তিনি বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এর কোন সুফলতা না পেয়ে পুলিশ সদস্য চাঁন বাদশার মুখে পরে তা সহয্য করতে না পেরে ধ্যৈর্য্যহারা হয়ে ঢাকা হেড কোয়ার্টারে গত ২৭/০৮/২০ তারিখে অভিযোগ দায়ের করেন যার সিরিয়াল নং-১০৯১। তিনি ডিআইজি অফিসে, বিভাগীয় পুলিশ কমিশনার, স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও আইন মন্ত্রণালয়ে অভিযোগ করেন। 


এরপরও কোন সুফলতা না পেয়ে তিনি আদালতে হাজির হন। নারায়ণগঞ্জ জেলা কোর্টে নারী ও শিশু ট্রাইবুনালে একটি মামলা দায়ের করেন যা আদালত ধারাঃ ১১(ক)/৩০। তিনি চাঁন বাদশার উপর ওয়ারেন্ট জারি করেন এবং তার ভাইবোনদের সমন কারি করেন। যার মামলা সিরিয়াল নং-৪১২/২০ ও বন্দর থানায় ০১/১০/২০ তারিখে ওয়ারেন্টটি যায়। ওয়ারেন্ট যাওয়ার পরেও চাঁন মিয়া প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং তার দুই সন্তানকে মেরে ফেলার হুমকি প্রদান করছে। 


তাই ওয়ারেন্টভূক্ত নারী ও শিশু নির্যাতনকারী পুলিশ সদস্য চাঁন বাদশার গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে নির্যাতিত পরিবারের সদস্যরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL