1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সেলিম ওসমানের হস্তক্ষেপ দাবি শ্রমিকলীগ নেতা পলাশের - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত 

সেলিম ওসমানের হস্তক্ষেপ দাবি শ্রমিকলীগ নেতা পলাশের

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ১২৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

তৈরি পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠান মাইক্রো ফাইবার গ্রুপের লিবার্টি নিটওয়্যার লিমিটেড, মিডল্যান্ড নিটওয়্যার লিমিটেডের বন্ধের বিষয়ে সমাধানের জন্য বিকেএমইএর সহসভাপতি মো.হাতেম নয় সভাপতি একেএম সেলিম ওসমানের হস্তক্ষেপ দাবি করেছেন শ্রমিকলীগ নেতা কাউসার আহমেদ পলাশ। 


একেএম সেলিম ওসমানের হস্তক্ষেপ দাবি করে তিনি বলেন, বিগত দিনে আপনি শ্রমিকদের অনেক সমস্যা সমাধান করেছেন।

আপনার মাধ্যমে মালিক খুশি শ্রমিকও খুশি। কিন্তু আপনার সহসভাপতি মো. হাতেমের মাধ্যমে শ্রমিক মালিক সমন্বয়ে একটি সমস্যার সুষ্ঠু সমাধান দিয়েছে এমন ইতিহাস নাই তার নারায়ণগঞ্জে। তার মাধ্যমে শ্রমিক জুলুম ও নির্যাতনের শিকার হয়েছে বারবার।

তাই আপনার কাছে অনুরোধ এই বিষয় থেকে মো. হাতেমকে সরিয়ে আপনি নিজে এই ফ্যাক্টরির শ্রমিকদের সমস্যার সমাধান করেন।


রোববার (১১ অক্টোবর) বেলা ১টার দিকে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মাইক্রো ফাইবার এর শ্রমিকদের উদ্যোগে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। 


এসময় মাইক্রো ফাইবারের শ্রমিক জিয়া উদ্দিনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগ ফতুল্লা আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক এসএম হুমায়ুন কবির, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কস নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি শাহাদাত হোসেন সেন্টু, সাধারণ সম্পাদক রাজু, কার্যকরী সভাপতি রফিকুল ইসলাম সহ আরও অনেকে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL