1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ড্রিম বয়েজ ক্লাবের উদ্দ্যেগে ধর্ষকদের মৃত্যুদন্ডের দাবীতে মানববন্ধন। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

ড্রিম বয়েজ ক্লাবের উদ্দ্যেগে ধর্ষকদের মৃত্যুদন্ডের দাবীতে মানববন্ধন।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ১০৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সাড়াদেশে অব্যাহত ধর্ষেনের ঘটনায় ধর্ষকদের মৃত্যদন্ডের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ড্রিম বয়েজ ক্লাবের সদস্যরা।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় চাষাড়া শহীদ মিনারের সামনে এ মানব বন্ধন কর্মসূচী পালন করে সংগঠনের নেতৃবৃন্দ। মোঃ নাঈম সানীর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সাদরিল হাসান মুন্না, সহ সভাপতি সজিব আহমেদ, শাব্বির ইসলাম, সাংগঠনিক সম্পাদক তানজিমুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ তামিম ইকবাল, কোষাধ্যক্ষ টিপু সুলতান প্রমূখ।

এসময় বক্তারা বলেন সারাদেশব্যাপী চলমান বর্বরচিত যে ভাবে ধর্ষনের ঘটনা ঘটেছে, আমরা দেশের নাগরিক হিসেবে বসে থাকতে পারিনা প্রতিবাদ না করে।

সরকারের কাছে দাবী একটাই ধর্ষকরা যেনো শাস্তি থেকে পার না পায়, তাদেরকে ফাশির কাঠগড়ায় দাঁড় করিয়ে ফাঁসি নিশ্চিত করার দাবি জানাচ্ছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL