1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
খানপুর রেললাইনে প্রকাশ্যে চলছে মাদক ব্যবসা, প্রশাসন নিরব - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

খানপুর রেললাইনে প্রকাশ্যে চলছে মাদক ব্যবসা, প্রশাসন নিরব

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ১৫১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

খানপুর রেললাইন বাজার থেকে শুরু করে তল্লা, কায়েমপুর এলাকায় চলছে রমরমা মাদক ব্যবাসা। খানপুর রেললাইনে প্রকাশ্যে মাদক বিক্রয় করছে মাদক ব্যবসায়ীরা। 


এলাকাবাসী জানায়, খানপুর রেললাইনে সকাল থেকে শুরু করে সারারাত অবদি মাদক বিক্রি করছে মাদক ব্যবসায়ীরা। তাদেরকে এলাকাবাসী বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে বলে সোর্স ও প্রশাসন তাদের হাতের মুঠোয়  ভাতা দিয়ে ব্যবসা করছে তারা। 


মাদকব্যবসায়ীরা হলেন, ডিলার মনির, সোহেল, আলমগীর ওরফে নাগা, সুজন, গুল্লি জনি, সুফিয়ান, শ্যামল সহ আরও অনেকে। 


মাদকের এই ছোবল থেকে যুব সমাজকে রক্ষার্থে প্রশাসনের হস্তক্ষেপ চায় এলাকাবাসী।


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, আমি মাদকের বিষয়ে জিরো টলারেন্স রয়েছি।ফতুল্লায় মাদকের কোন অস্তিত্ব থাকবে না। তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেলে তাদের আইনের আওতায় আনা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL