1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাদিমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া চেয়েছেন তার সহকর্মীরা - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নাদিমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া চেয়েছেন তার সহকর্মীরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লায় বায়তুল সালাত জামে মসজিদে বিস্ফোরণে গত ৪ সেপ্টেম্বর এশার নামাজের পর প্রায় অনেক মুসল্লি দগ্ধ হন। তার মধ্যে একজন ছিলেন সাংবাদিক নাদিম। এই ঘটনার পর তাকে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে তাকে ভর্তি করা হয়। 


সেখানে ২ দিন আইসিউ ইউনিটে নাদিম চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। কিন্তু গত ৫ সেপ্টেম্বর রাত ১০টা ২০ মিনিটে নাদিম শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 


নাদিমের মৃত্যুতে তার সাংবাদিক বন্ধুদের একটি ছবিতে থাকা সকলেই তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া চেয়েছেন। 


উক্ত ছবিতে সাংবাদিক নাদিমের সাথে সাংবাদিক জামাল তালুকদার, সাংবাদিক কাইয়ুম, সাংবাদিক লিংকন, সাংবাদিক রাজু, সাংবাদিক পাভেল, সাংবাদিক বদিউজ্জামান সহ আরও অনেক সাংবাদিক উপস্থিত ছিলেন। 


সেই ছবির স্মৃতি মনে করে ছবিতে থাকা সকল সাংবাদিক নাদিমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া চেয়েছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL