1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অয়ন ওসমানের সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন ছাত্রলীগ নেতা শাওন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

অয়ন ওসমানের সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন ছাত্রলীগ নেতা শাওন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ-৪আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের পুত্র, তরুণ প্রজন্মের অহংকার ঐতিহ্যবাহী ওসমান পরিবারের যোগ্য উত্তরসূরী একেএম অয়ন ওসমান ও তার পরিবারের সকলের রোগমুক্তি কামনায় দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন ফতুল্লা থানা  ছাত্রলীগ নেতা সৈয়দ মোঃ শাওন।


 শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে একেএম অয়ন ওসমানের রোগমুক্তি কামনায় দোয়া চেয়েছেন সৈয়দ মোঃ শাওন। 


এ প্রসঙ্গে সৈয়দ মোঃ শাওন বলেন, একেএম অয়ন ওসমান নারায়ণগঞ্জের রাজনীতিতে ওসমান পরিবারের যোগ্য উত্তরসূরী হিসেবে সব শ্রেনীর নেতাকর্মীর মনে জায়গা করে নিয়েছেন। তার মাধ্যমেই নারায়গঞ্জের আপামর জনগণ আগামী দিনের যোগ্য নেতৃত্বের উজ্জল সম্ভাবনা দেখছেন।

বর্তমানে তিনি ও তার পরিবারের বেশ কয়েকজন সদস্য অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন। মহান রাব্বুল আল আমিন এর নিকট আমাার প্রার্থনা অয়ন ওসমান ও তার পরিবারের সকল সদস্যদের দ্রুত সুস্থতা দান করেন। তারা যেন তাড়াতাড়ি সুস্থ্য হয়ে জনগণের সেবায় নিজেদের নিয়োজিত করতে পারেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL