1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৩২০ পিস ইয়াবাসহ দুই জনকে গ্রেফতার করেছে ফরিদপুর জেলা পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

৩২০ পিস ইয়াবাসহ দুই জনকে গ্রেফতার করেছে ফরিদপুর জেলা পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

৩২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২  জনকে গ্রেফতার করেছে পুলিশ। 


ফরিদপুর জেলার পুলিশ সুপারের সার্বিক দিকনির্দেশনায় ও ভাংগা থানা অফিসার ইনচার্জের নির্দেশে এবং পুলিশ পরিদর্শকের (তদন্ত) সার্বিক সহযোগিতায়  এস আই আজাদ সঙ্গীয় অফিসার এএসআই রেজোয়ান সঙ্গীয় ফোর্সসহ বুধবার (১৬ সেপ্টেম্বর) গভীর রাতে অভিযান পরিচালনা করে দক্ষিণ চরচান্দ্রা এবং মুনসুরাবাদ এলাকা হতে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। 


গ্রেফতারকৃতরা হলেন,   শিপন সরদার (২৫) ও মোহাম্মদ শাহিন মোল্লা(৪৫), পিতা-এরশাদ। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।


গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL