1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংবাদিক জামাল তালুকদারকে খুন করার চেষ্ঠা : আরজু,চুন্না ও গাজীর একটি গুরুপ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০১ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফাহাদ প্রধানের উদ্যোগে মিলাদ দোয়ার মাহফিল শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না 

সাংবাদিক জামাল তালুকদারকে খুন করার চেষ্ঠা : আরজু,চুন্না ও গাজীর একটি গুরুপ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
  • ১৩১ Time View

নারায়ণগঞ্জ কথা : পূর্ব শত্রুতার জের ধরে নারায়ণগঞ্জের স্থানীয় দৈনিক অগ্রবাণী প্রতিদিনের এবং  নিউজ পোর্টাল সকাল নারায়ণগঞ্জ এর চীফ ফটো সাংবাদিক জামাল তালুকদারকে  মারধর করে তাকে খুন করার চেষ্ঠা করে ।

সোমবার(২১ অক্টোবর) সন্ধায় নগরীর ৭২নং এসডি রোড কুমুদিনী বাগানে এ ঘটনা ঘটে।

সাংবাদিক জামাল তালুকদার জানান, সন্ধায় আমি অফিসে যাওয়ার পথে কুমুদিনী বাগান এলাকায় আগে থেকে ওৎ পেতে থাকা আরজু,চুন্না, গাজী আরো ১০/১৫ জনের একটি গুরুপ পথ আটকিয়ে লোহার রড, লাঠি দিয়ে মারতে থাকে।

সময়  সাথে থাকা আমার স্ত্রীকে লোহার রড দিয়ে পায়ে আঘাত করে তাকেও আহত করে।আমার এবং আমার স্ত্রীর চিৎকারে আশেপাশের লোকজন জড়ো হলে হামলাকারীরা প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়।মাদকের সাথে সংশ্লিষ্ট থাকায় বেশ কয়েকবার স্থানীয় দৈনিক গুলোতে সংবাদ প্রকাশ হয়, তারই জের ধরে আজকে তারা আমার উপর এ হামলা চালায়। এঘটনায় সাংবাদিক জামাল তালুকদারের স্ত্রী বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হামলাকারী আরজু রেজা(২৪) চুন্না(৪০) গাজী(২৫) সহ অজ্ঞাত আরো ১০/১৫ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জানান, সাংবাদিককে মারধর করার অভিযোগ আমরা পেয়েছি। এঘটনায় জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।পরে নারায়ণগঞ্জ সদর মডেল থানার কটি মামলা হয় । মামলা  নাম্বার ৩২,  (ওসি) আর বলেন,খুব দ্রুত দোষীদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL