1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চাষাড়ায় হকার উচ্ছেদ হলেও, উচ্ছেদ হচ্ছে না ২নং রেল গেইট এর হকারেরা - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০১ মে ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত 

চাষাড়ায় হকার উচ্ছেদ হলেও, উচ্ছেদ হচ্ছে না ২নং রেল গেইট এর হকারেরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

চাষাড়ায় হকার উচ্ছেদ হলেও, উচ্ছেদ হচ্ছে না ২নং রেল গেইট এর হকারেরা।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভীর নির্দেশে নারায়ণগঞ্জ সদর মডেল থানা থেকে উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

২নং রেল গেইট থেকে শুরু করে চাষাড়া পর্যন্ত সকল হকার উচ্ছেদ অভিযানের নির্দেশ দেয়া হয়। কিন্তু চাষাড়া উচ্ছেদ হলেও উচ্ছেদ হয় না ২নং রেল গেইট এর হকার। ২নং রেল গেইট এর মনির রেস্তোরাঁর আসপাশের হকার উচ্ছেদ হয় না। এছাড়াও চাষাড়া শহীদ মিনারের পাশে সিএনজি স্ট্যান্ড ও উচ্ছেদ হয় না।

নারায়ণগঞ্জ সদর থানার গাড়ি দ্বার করে রাখা কিন্তু উচ্ছেদ হচ্ছে না ২নং রেল গেইট এর কোনো দোকান। চাষাড়ার হকার উচ্ছেদ হচ্ছে কিন্তু ২নং রেল গেইট এর হকারেরা কেন উচ্ছেদ হচ্ছে না?

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL