1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রথমে অভিজান, পরে ভাংচুর, ক্ষুব্ধ হকারেরা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ

প্রথমে অভিজান, পরে ভাংচুর, ক্ষুব্ধ হকারেরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৩৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভীর নির্দেশে নারায়ণগঞ্জ সদর মডেল থানা থেকে উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

২নং রেল গেইট থেকে শুরু করে চাষাড়া পর্যন্ত সকল হকার উচ্ছেদ অভিযানের নির্দেশ দেয়া হয়। কিন্তু চাষাড়া উচ্ছেদ হলেও উচ্ছেদ হয় না ২নং রেল গেইট এর হকার। ২নং রেল গেইট এর মনির রেস্তোরাঁ ও উচ্ছেদ হয় না। এছাড়াও চাষাড়া শহীদ মিনারের পাশে সিএনজি স্ট্যান্ড ও উচ্ছেদ হয় না। 

চাষাড়া হকারদের দাবী, তারা গরীব মানুষ দিন আনে দিন খায়। তারা হকারে দোকানদারী করে তাদের আহার জুটায়। কিন্তু গতকাল শনিবার (৮ আগষ্ট) রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক অপারেশন্স আবদুল হাই এর নেতৃত্বে একটি অভিযান পরিচালিত হয়। অভিযানের সময় তিনি একটি দোকান ভেংগে ফেলেন। এর আগেও আরও ৪-৫ টি দোকান ভেংগে দেয়া হয়।
ওইসব দোকান মালিকদের দাবি, তাদের দোকানের মুল্য ৪-৫হাজার টাকা। তাদের দৈনিক আয়ই বা কত টাকা যে তাদের দোকান ভেংগে দেয়া হয়।
এছাড়াও চাষাড়া শহীদ মিনারের পিছনের দোকান মালিকরা জানান, অভিযানে উচ্ছেদ করা যায় কিন্তু দোকানপাট কেন ভাংগা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL