1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যশোর জিলা স্কুল অডিটোরিয়ামে যশোর জেলা পুলিশের ত্রৈমাসিক কল্যান সভা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

যশোর জিলা স্কুল অডিটোরিয়ামে যশোর জেলা পুলিশের ত্রৈমাসিক কল্যান সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ১০১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

আজ মঙ্গলবার (২৮ জুলাই) সকাল ১০.০০ ঘটিকা হতে দুপুর ২.০০ ঘটিকা পর্যন্ত যশোর জিলা স্কুল অডিটোরিয়ামে যশোর জেলা পুলিশের ত্রৈমাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়। 


এপ্রিল হতে জুন মাস পর্যন্ত যে সকল পুলিশ কর্মকর্তা আইন-শৃংখলা রক্ষা, মামলা তদন্ত, ওয়ারেন্ট তামিল সহ করোনা ক্রান্তিতে প্রচার  প্রচারনায় বিশেষ ভুমিকা রেখেছে তাদেরকে পুরস্কারে ভূষিত করেন জেলা পুলিশের কর্ণধার পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম।


 তন্মধ্যে জেলা গোয়েন্দা শাখার এসআই মফিজুল ইসলাম, পিপিএম ও শামীম হোসেন দ্বয়কে একাধিক ক্লুলেস হত্যা,  চাঁদাবাজি মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও আলামত উদ্ধারে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করায় তাদেরকে শ্রেষ্ঠ গোয়েন্দা অফিসার হিসেবে পুরস্কৃত করেন।


 পুলিশ সুপার তাদেরকে ক্রেস্ট প্রদান করেন এবং গোয়েন্দা শাখার সকল অফিসার ফোর্সদেরকে নগদ ২৫০০০/- টাকা অর্থ পুরস্কার প্রদান করেন। উল্লেখযোগ্য ঘটনাগুলো হলো১. চৌগাছা থানার মামলা নং১০(৬)২০২০ ধারা-৩০২/৩৪ পেনাল কোড (বস্তা ভর্তি লাশ বিপুল হত্যার রহস্য উদঘাটন ২. অভয়নগর থানার মামলা নং ০৬(৬)২০২০ ধারা-৩৬৪/৩২৮/৩০২/২০১/৩৪ পেনাল কোড ( কলেজ ছাত্র বাবু নিখোঁজের ২ দিন পর অপহরণকারী চক্রের ২ সদস্য গ্রেফতার পূর্বক বাবু’র মৃত দেহ পানার নিচ থেকে উদ্ধার) ৩. কোতয়ালী মডেল থানার মামলা নং ০৯(০২)২০২০ ধারা- ৩৬৪/৩০২/২০১/৩৪ পেনাল কোড ( বাংলাদেশী নাগরিক আসমাকে ভারতে নিয়ে ভারতের বনগায়ে একটি হোটেলে হত্যা করে, আসামী ছদ্মবেশ ধারন করে বাংলাদেশে আত্নগোপন করে, সেই আসামীকে ঢাকার পল্লবী বস্তী থেকে রিক্সা চালক সেজে গ্রেফতার করেন। এছাড়াও চিঠি দিয়ে চাঁদাবাজির ঘটনা উদঘাটনসহ অবৈধ আগ্নেয়াস্ত্র ও মাদক উদ্ধার করেন ঐ ডিবি কর্মকর্তাগন)।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ/ডিএসবি/ক সার্কেল) মনিরানপুর ও নাভারণ  সার্কেলসহ সকল থানার অফিসার ইনচার্জ ও সর্বস্তরের পুলিশ সদস্যবৃন্দ। অর্থ পুরস্কার গ্রহণ করেন ডিবি’র বদলীকৃত ওসি মারুফ আহম্মদ ও ভারপ্রাপ্ত ওসি সোমেন দাশ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL