৬০০ পরিবারের মাঝে আর্থিক সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

প্রাণঘাতি করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় আর্থিক সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে সেভ দ্যা চিলড্রেন ও সিডিপি। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১০, ১৪, ১৫ ও ১৬ নং৷ ওয়ার্ডের ৬০০ পরিবারের মধ্যে এই আর্থিক সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।


বুধবার (২১ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে এই কার্যক্রমের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন। 


এসময় ৬০০ পরিবারের মধ্যে মোবাইল মানি ট্রান্সফারের মাধ্যমে পরিবার প্রতি ৪ হাজার ৫০০ টাকা করে প্রদান করা হয়। একই সাথে ১৫ টি পরিবারকে নগদ অর্থ সহায়তা এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

 
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শামীম বেপারীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, সেভ দ্যা চিলড্রেনের উপ-পরিচালক সৈয়দ মতিউল আহসান, জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা মোঃ রেজাউল করিম, সেভ দ্যা চিলড্রেন এর কনসোর্টিয়াম ম্যানেজার শাহনেওয়াজ ওয়ারা, ডেপুটি ম্যানেজার ফাতেমা মেহেরুন্নেসা ও সিনিয়র অফিসার মোঃ মাহফুজুর রহমান, সিপিডির প্রকল্প সমন্বয়কারী মোঃ ফজলুল হক ও নারায়ণগঞ্জ প্রতিনিধি কাজী এনামুক কবীর প্রমুখ।