১৭ নং ওয়ার্ডের ওপেন হাউজ ডে অনুষ্ঠানে মোস্তাফিজুর রহমান পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু

সকাল নারায়ণগঞ্জঃ

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে।


“পুলিশই জনতা, জনতাই পুলিশ” এ শ্লোগানকে সামনে রেখে ১৭ নং ওয়ার্ডে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেলে ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুর উদ্যোগে ওয়ার্ডের আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে  এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

রায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে ও জয়গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য এম এ রহিমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। 


আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( ক অঞ্চল) মোঃ মেহেদী ইমরান সিদ্দিকী, ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু, এসবি স্যাটেলাইট ক্যাবলের ব্যবস্থাপনা পরিচালক এম আর কে রিয়েন, ওয়ার্ড কাউন্সিলরের সচিব মোঃ রিয়াদ প্রমুখ।


প্রধান অতিথি আরও বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান।