হকার ও অবৈধ স্থাপনা উচ্ছেদে তৎপর নারায়ণগঞ্জ জেলা পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ চাষাড়া থেকে নিতাইগঞ্জ পর্যন্ত হকার ও অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ। 


শনিবার (১০ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ সদর মডেল থানা, জেলা গোয়েন্দা সংস্থা ও জেলা ট্রাফিক পুলিশের কর্মকর্তারা এ অভিযান পরিচালনা করেন।

নিতাইগঞ্জ থেকে চাষাড়া আসার সময় রাস্তার দুই পাশের হকার ও অবৈধ পার্কিং উচ্ছেদ করা হয়। অবৈধ পার্কিং-এ যেসকল গাড়ি ও মোটরসাইকেল ছিল তাদের লাইসেন্স নিয়ে নেয়া হয়। 


চাষাড়ায় অভিযানের সময় একটি ধর্ষণ বিরোধী মানববন্ধন করতে চাইলে সেই সংগঠনকে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী বলেন, রাস্তায় কোন প্রকার মিছিল করতে পারবেন না। প্রথমত,  রাস্তায় মিছিল করতে হলে আপনাকে পারমিশন নিতে হবে, এটা ছোট্ট শহর হাজার হাজার ইন্ডাস্ট্রিয়াল গাড়ি চলাচল করে যানজট সৃষ্টি হবে।

দ্বিতীয়ত, আপনারা অ অবস্থান কর্মসূচি করেন, আমরা বাধা দিবো না কিন্তু জনদূর্ভোগের সৃষ্টি হয় এমনটা করবেন না, কারণ এটা ফৌজধারি অপরাধ, বিচার চাইতে গিয়ে আপনারা অপরাধ করছেন কিন্তু বুঝছেন না। এরপর শহীদ মিনারের আশেপাশের সকল হকার ও অবৈধ স্থাপনাও উচ্ছেদ করা হয়। 


এসময় উপস্থিত ছিলেন,  অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন আহমেদ, নারায়ণগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি) ওসি আলমগীর হোসেন, নারায়ণগঞ্জ সদর থানার ওসি মোঃ আসাদুজ্জামান প্রমুখ।