সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অভিযানে ৯ জন ছিনতাইকারী গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ৯ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে।


শনিবার (১২ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১২ টা থেকে ভোর ৬ টা পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড, মৌচাক,সানারপাড় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ছিনতাই করার সময় হাতেনাতে তাদের গ্রেফতার করা হয়। 


গ্রেফতারকৃতরা হলেন- শ্যামল, শহিদুল ইসলাম স্বপন , হিমেল , জাহিদ ,ফয়সাল ,রতন ,সোহেল ,আকাশ , মোক্তার হোসেন। 


এসময় ছিনতাইকারীদের নিকট হতে ছিনতাই যাওয়া ৬টি মোবাইল, ৩৫০০ টাকা এবং ছিনতাই কাজে ব্যবহৃত ৫টিচাকু, ২টি চাপাতি উদ্ধার করা হয়।

 
অভিযানে নেতৃত্ব দেয় সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমান, ইন্সপেক্টর ( তদন্ত )শরীফ আহমেদ, এস আই সুজন রঞ্জন তালুকদার ,এসআই মোঃ ফয়সাল আলম, এ,এস,আই তারেক এএসআই সোহেল রেজা । রবিবার ( ১৩ ডিসেম্বর) সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ এসব তথ্য নিশ্চিত করেছেন। 


পুলিশ জানান, গ্রেফতারকৃত আসামিদের নামে সিদ্ধিরগঞ্জ থানা সহ বিভিন্ন থানায় ছিনতাই, মাদক ,ডাকাতি প্রস্তুতির একাধিক মামলা আছে। ছিনতাইকারীরা অনেকবার পুলিশের হাতে গ্রেফতার হয়ে জেলহাজতে ছিল।

পেশাদার এই ছিনতাইকারীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন স্পটে ছিনতাই করে। ছিনতাইয়ের শিকার দুই জন অভিযোগকারীদের অভিযোগের প্রেক্ষিতে গ্রেফতার কৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় দ্রুত বিচার আইনে ২টি মামলা রুজু করা হয়েছে। 


একই অভিযানে মাদক ব্যবসায়ী আনোয়ার হোসেন কে ১৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয় । উক্ত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একাধিক মামলা আছে।