সিদ্ধিরগঞ্জ থানায় মারামারির মামলায় জামিন হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ কাউন্সিলর দিনার

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭,৮, ও ৯ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মারামারির মামলায় তার জামিন হওয়াতে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। বিশেষ করে সাংবাদিকদের কাছে তিনি বেশি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সোমবার ৭ জুলাই জামিন পেয়ে কাউন্সিলর দিনা জানান,  নারায়ণগঞ্জ আদালত থেকে আমাদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা থেকে জামিন পেলাম। চিরকৃতজ্ঞ নারায়ণগঞ্জ ৫ আসনের সাবেক এমপি আবুল কালাম ভাইয়ের সুযোগ্য পুত্র নারায়ণগঞ্জ মহানগর বি এন পির সাংগঠনিক সম্পাদক আবুল কাউসার আশা বাবাকে। বিপদেই নেতার পরিচয় পাওয়া যায়। আবুল কাউসার আশা সত্যিকারের একজন কর্মি বান্ধব নেতা।

শুরু থেকে যে ভাবে আমাদের মনোবল দিয়ে পাশে থেকে সর্বাত্মক সহোযোগিতা করেছে সেজন্য কাউসার বাবাকে ধন্যবাদ দিলে ছোট করা হবে। আল্লাহ ভরসা সত্যের জয় সবসময় হয় কারন সত্যের পক্ষে স্বয়ং আল্লাহপাক থাকেন।

বিশেষ বিশেষ কৃতজ্ঞতা নারায়ণগঞ্জ এর সত্যনিষ্ঠ সাংবাদিকদের প্রতি। যারা টাকার বিনিময়ে নিজেদের বিবেক কে বিলিয়ে না দিয়ে সত্যের পক্ষে কলম ধরেছেন। আপনাদের মত সৎ সাংবাদিকগন নারায়ণগঞ্জে আছেন বলেই মানুষ আজ অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে সাহস পায়। আবারও স্যালুট নারায়ণগঞ্জ এর সত্যনিষ্ঠ সাংবাদিকগনদের।

ইনশাআল্লাহ আবারও জনগনের মাঝে থেকে জনগনকে সেবা দিয়ে যাব যতক্ষণ বেচে আছি। কোন মিথ্যা মামলা হামলা দিয়ে আমাকে জনগন থেকে বিচ্ছিন্ন করা যাবেনা।