সাংসদ খোকাকে অন্ধকার আধারে ঢেকে রাখতে চায় কুচক্রি মহল

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতী পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত চালিয়ে আসছে একটি কুচক্র মহল । 

কিন্তু প্রকৃত ঘটনা অনুসন্ধানে গিয়ে বিশেষ সূত্রমতে জানা যায়, একটি কুচক্রিমহল ইর্ষাণিত হয়ে রাজনৈতিক উদ্দেশ্য হাছিলের জন্য এই বিভ্রান্তিকর অপ-প্রচার করছে নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকার বিরোদ্ধে।

কারন আসন্ন সোনারগাঁ পৌরসভা নির্বাচনে এমপি পত্নি ডালিয়া লিয়াকতের মেয়র পদে নির্বাচনে অংশগ্রহণ এবং এই নির্বাচনে প্রতিপক্ষ বিরোদ্ধি শক্তিরা চায় না এমপি খোকার পত্নি  সোনারগাঁ এলাকায় জনপ্রতিনিধি নির্বাচিত হউক।

আর বর্তমানে কিছু নামধারী রাজনৈতিক পদপদবি হীন নেতৃবৃন্দ তাদের নিজ নিজ স্বার্থ্য হাছিলের জন্য নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেনের নাম ফলক ভেঙ্গে ফেলা হয়েছে এমপি খোকার নির্দেশে এই মর্মে সমাজে বিভ্রান্তি ছড়াচ্ছে।যা আসলে সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।কিছু কুচক্রি মহল একটি শিক্ষা প্রতিষ্ঠানের উন্নায়নের নাম ফলক ভেঙ্গে সাংসদ লিয়াকত হোসেন খোকাকে ঘায়েল করার চেষ্ঠা চালাচ্ছে ।

এতে সোনারগায়ের লক্ষ মানুষ তীব্র নিন্দা ও পতিবাদ জানিয়েছে ।এলাকাবাসী জানায়, সোনারগাঁও উপজেলার পৌরসভায় অবস্থিত সোনারগাঁও ডি আর ইনষ্টিটিউশন স্কুল এন্ড কলেজের করোণা চলাকালে বেতন নিয়ে অভিভাবকও শিক্ষার্থীদের মাঝে অস্থীতি সৃষ্টি হয় ।

এবিষয়ে শিক্ষার্থী ও অভিভাবকদের অনুরুধে নারায়রগঞ্জ-৩ আসনের সংসদ সদ্যস লিয়াকত হোসেন খোকা উক্ত বিদ্যালয়ের পরিচালনা কমিটি ও অধ্যক্ষর সঙ্গে বৈঠক করতে গত ১৭ নবেম্বর মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ে উপন্থিত হন ।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, বিদ্যালয়ের অধ্যক্ষ সুলতান মিয়া, কাউন্সিলর জাহেদা আক্তার মনি, কাউন্সিলর দুলাল মিয়া, বিদ্যালয়ের গভাণিং বডির সদস্য মোহাম্মদ আলী, সোনারগাও পৌর জাতীয় পার্টির সভাপতি এম.এ জামান, শিক্ষা অনুরাগী আলেয়া আক্তার এবং মিডিয়া কর্মীসহ এলাকার শত শত মিক্ষার্থী, অভিভাবক, ও এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ ।

  এসময় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা করোনাকালীন সময়ের সময় সরকারের নীতিমালা অনুযায়ী শিক্ষার্থীদের কাছ থেকে বেতন নেওয়ার জন্য কথা বলেন এবং  তিন মাসের বেতন মওকুফ করার জন্য নির্দেশ দেন । পরে তিনি অভিভাবক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্যদেন ।

সাংসদ লিয়াকত হোসেন খোকা বক্তব্যে বলেন, যদি শিক্ষার্থীদের বেতন দিতে অসুবিধা হয় তহলে বেতন আমি আমার নিজ তহবিল থেকে দিব । এবলে সাংসদ সাদিপুর ইউনিয়নের দরিব উদ্দিন ভূইয়া উচ্চ বিদ্যালয়ের ভবন নির্মানের কাজ উদ্ধোধনী অনুষ্ঠানে চলে জান ।