সাংবা‌দিক উত্তম সাহার মাতা সন্ধ্যা রানী সাহা (৭৫) স্ট্রো‌কে আক্রান্ত হ‌য়ে ইন্তেকাল করেছেন

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন প‌রিষ‌দের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবা‌দিক উত্তম সাহার মাতা সন্ধ্যা রানী সাহা (৭৫) স্ট্রো‌কে আক্রান্ত হ‌য়ে ইন্তেকাল করেছেন ।


গতকাল (২৬ ন‌ভেম্বর ) বুধবার রাত সাড়ে দশটায় ঢাকা আজগর আলী হাসপাতা‌লে চি‌কিৎসা‌ধীন অবস্থায় পর‌লোক গমন ক‌রেন । মৃত্যু কালে তিনি তিন ছেলে ও এক মেয়ে এবং নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন ।


পরে ( ২৭ নভেম্বর ) বৃহস্পতিবার দুপুরে মাসদাইর কেন্দ্রীয় পৌর শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন করা হয় ।

এসময়ে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদ , জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এবং যুব ঐক্য পরিষদের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন।


নারায়ণগঞ্জ জেলার পূজা উদযাপন প‌রিষ‌দের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবা‌দিক উত্তম সাহার মাতা সন্ধ্যা রানী সাহা (৭৫) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদ, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এবং যুব ঐক্য পরিষদের নেতৃবৃন্দ । সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তারা।


এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে, পূজা পরিষদ নেতা সুশীল দাস, তপন গোপ সাধু, কৃষ্ণ আচার্য, ঐক্য পরিষদ নেতা অরুণ দেবনাথ, পিন্টু রায়, বিদু হাওলাদার, জেলা যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ভজন চন্দ্র দাস প্রমুখ