শ্রমিক অস্বচ্ছল, অভাবগ্রস্থদের মাঝে মাস্ক পৌঁছে দিচ্ছে র‌্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে জনসচেতনতামূলক কর্মসূচির পাশাপাশি শ্রমিক অস্বচ্ছল, অভাবগ্রস্থদের মাঝে মাস্ক পৌঁছে দিচ্ছে র‌্যাব-৪।


বর্তমান সময়ে মহামারী রূপধারণকারী চলমান সংক্রমণ ব্যাধি করোনা ভাইরাস (কোভিড-১৯) বিস্তার প্রতিরোধে নিরাপত্তা ও সচেতনতা বৃদ্ধি, সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি বজায় নিশ্চিতকরণে করনীয় সম্পর্কে প্রচারণা এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার নিমিত্তে রোবাস্ট পেট্রোলিং পরিচালনার পাশাপাশি মানবিক সহযোগীতার হাত বাড়িয়েছেন র‌্যাব-৪  এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি, জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম সহ র‌্যাব-৪ এর সকল সদস্যবৃন্দ। 

 এরই ধারাবাহিকতায় কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউ বিস্তার প্রতিরোধে র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান এর নেতৃত্বে ২৬ নভেম্বর, ২০২০ তারিখ ১৪.০০ ঘটিকা থেকে ১৫.৪৫ ঘটিকা পর্যন্ত মিরপুর মডেল থানাধীন দারুসসালাম রোডস্থ এলাকায় বৈশ্বিক করোনা মহামারীর ২য় ঢেউ এর হাত থেকে জনসাধারণকে রক্ষার জন্য মাস্ক পরিধান, স্বাস্থ্যবিধি মেনে চলা ও জনসচেতনতা বৃদ্ধিকল্পে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। উক্ত মোবাইলকোর্টে মাস্ক পরিধান না করার জন্য ১২ জন’কে অর্থদন্ড প্রদান করা হয় এবং একইসাথে ২০০০ জন দিনমজুর ও রিক্সাচালকের মাঝে মাস্ক বিতরণ করে তাদেরকে সতর্ক করা হয়।   

           
করোনাকালীন সময়ে এরুপ জনসচেতনতামূলক কর্মসূচী, সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি কঠোরভাবে প্রতিপালনে র‌্যাব-৪ এর অভিযান অব্যাহত থাকবে।