শোক দিবস উপলক্ষে দর্জি শ্রমিক কর্মচারী ইউনিয়ন এর দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ

১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ দর্জি শ্রমিক কর্মচারী ইউনিয়নের আয়োজনে আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (২০ই আগষ্ট) বিকেলে নগরীর দেওভোগ ১৬নং ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়ে জেলা দর্জি শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি ইকবাল হোসেন’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাজী মোঃ রুহুল আমিন’র সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আহসান হাবীব।    


অনুষ্ঠানে ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকলের রুহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, এছাড়াও  বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগ জেলার সাধারণ সম্পাদক মোঃ মাঈন উদ্দিন আহমেদ বাবুল, সাংগঠনিক সম্পাদক সবুজ সিকদার, পোশাক প্রস্তুতকারক মালিক সমিতির সভাপতি আবু বকর সিদ্দিক নিলু ভূঁইয়া, সাধারণ সম্পাদক বাবুল দেওয়ান, নারায়ণগঞ্জ দর্জি শ্রমিক কর্মচারী ইউনিয়নের সহ-সভাপতি আক্তার মৃধা ও জাহাঙ্গীর আলম প্রমুখ নেতৃবৃন্দ।