শুভ জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

হিন্দু ধর্মাবলম্বীদের ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আয়োজনে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (১১ই আগষ্ট ) বিকেলে নগরীর নিতাইগঞ্জ এলাকায় শ্রী  শ্রী বলদেব জিউর আখড়া ও শিবমন্দিরে নারায়ণগঞ্জ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাষ্টি রাজেন্দ্র চন্দ্র দেব মন্টুর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।


অনুষ্ঠানে ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা শেষে বিশেষ প্রার্থনা করা হয় এবং পরে উপস্থিত সকলের মাঝে প্রসাদ বিতরণ করা হয়। 


এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, সাহা সাধু নাগ মহাশয় আশ্রমের সাধারণ সম্পাদক তারাপদ আচার্য, বাংলাদেশ  পূজা উদযাপন পরিষদ জেলার সাবেক সভাপতি শ্রী শংকর সাহা, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি বাবু লিটন চন্দ্র পাল, সহকারী প্রকল্প পরিচালক, মন্দির ভিওিক শিল্প  ও গন শিক্ষা কার্যক্রম ৫ম পর্যায় নারায়ণগঞ্জ জেলা শ্যামল কুমার চক্রবর্তী, রিপন ভাওয়াল, শ্রী  শ্রী বলদেব জিউর আখড়া ও শিবমন্দিরের সভাপতি জয় কে রায় চৌধুরী বাপ্পি ও কৃষ্ণ আচার্য প্রমুখ।