যুব শ্রমজীবী অসহায় মানুষের আপনজন আজমেরী ওসমানকে নিয়ে সরযন্ত্রের প্রতিবাদে মানববন্ধন করেছে হাজারো জনতা

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ -৫ আসনের সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের পুত্র এবং ছাত্র যুব শ্রমজীবী অসহায় মানুষের আপনজন আজমেরী ওসমানকে নিয়ে সরযন্ত্রের প্রতিবাদে মানববন্ধন করেছে হাজারো জনতা।

বুধবার বিকেল সাড়ে ৩টায় নগরীর প্রেসক্লাবের সামনে নারায়নগন্জ জেলা  নাগরীক সমাজের আয়োজনে ও ২৪ টি সংগঠনের নেতাকর্মিরা এ কর্মসূচী পালন করে। এ সময় নারায়নগন্জ জেলা বাস মিনিবাস শ্রমিক কর্মচারী উইনিয়ন ও মহানগর জাতীয় শ্রমিক পার্টির সভাপতি মোঃ আবু তাহেরের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, জেলা শ্রমিক পার্টিির সাধারণ সম্পাদক কাজী জসিম উদ্দিন,যুগ্ন সাধার সম্পাদক হাজী মোঃ রিপন, জেলা ছাত্র সমাজের সভাপতি শাহাদাৎ হোসেন রুপু,সাধারন সম্পাদক শাহ আলম সবুজ,নিট ডাইং গার্মেন্ট শ্রমিক ফেডারেশনের সভাপতি লিয়াকত হোসেন, ফতুল্লা থানা শ্রমিক পার্টির সভাপতি মোস্তফা ভান্ডারী, দোকান প্রতিষ্ঠান শ্রমিক উইনিয়নের সভাপতি মোঃ মোজাম্মেল হোসেন।

মানব বন্ধনে বক্তারা বলেন আজমেরী ওসমান আমাদের আপনজন তাকে নিয়ে সরযন্ত্রকারী জামাত-শিবির,ভূমিদস্যু,চাদাবাজ, সন্ত্রাসী, মাসুদ ও মনির নানাভাবে আজমেরী ওসমানের সুনাম ক্ষুন্ন করার জন্য বিভিন্ন  সরযন্ত্রের খেলায় মেতে উঠেছে তাকে আর সে খেলা খেলতে দেওয়া হবে না,প্রয়োজনে আমরা হাজারো জনতা বুকের রক্ত দিয়ে হলে তাদের বিরুদ্ধে রুখে দাড়াবো।

প্রসাশনের কাছে দাবী জানিয়ে আরও বলেন মাসুদ ও মনিরের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহন করতে হবে আর তা না হলে এই সন্ত্রসী ও ভূমিদস্যুদের বিরুদ্ধে সামনে আরও কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবো।

এছারাও আরও উপস্থিত ছিলেন ক্রীক্রেট কোচ এনামুল হক খোকা, মাইক্রোবাস ও ট্যাক্সী মালিক সমিতির সভাপতি মোঃ মনির হোসেন, সাধারন সম্পাদক আবুল হাসেম, সি এস ডির শ্রমিক নেতা হাবিবুর রহমান মন্টু,বিল্লাল হোসেন, সি এনজি অটোরিকশার নেতা  সেলিম মিয়া,জুলহাস উদ্দিন, মটর শ্রমিক দেলোয়ার হোসেন, বিল্লাল তালুকদার, ১৫ নং ওয়ার্ড যুব সংহতির সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন,সায়েদুর রহমান সেন্টু,আলমগীর দেওয়ান, নুর হোসেন, শহিদুল মুন্সি গোলাম মোস্তফা  প্রমুখ।