যারা মৃত্যু বরন করেছেন তারা সকলে দেশ ও জাতির এবং সমাজের কল্যানের জন্য কাজ করেছেন-শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়নগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, যারা মৃত্যু বরন করেছেন তারা সকলে দেশ ও জাতির এবং সমাজের কল্যানের জন্য কাজ করেছেন। সামনে সারা বিশ্বে অর্থনৈতিক মন্দাভাব বিরাজ করবে।

বাংলাদেশেও প্রভাব পড়তে পারে। সাবেক মন্ত্রী মোঃ নাসিম, সাহারা খাতুন, আব্দুল্লাহ আবু তাহের সহ ১৩ জন প্রয়াত আওয়ামী লীগের মন্ত্রী ও এমপিদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও বস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। 

রবিবার (১২ই জুলাই) দুপুরে নারায়নগঞ্জ সদর উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক এর সভাপতিত্বে এ বস্ত্র বিতরন ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়। 

শামীম ওসমান বলেন, এই দুঃসময়ে ও কিছু লোক চুরি করে। করোনার ভূয়া রির্পোট দেয়। তাদের অবশ্যই শাস্তি হবে। বাংলাদেশের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রয়োজন। যারা করোনায় মৃত্যু বরন করেছেন তাদের সকলের আত্নার মাগফেরাত কামনাও করছি। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড আবু হাসনাত মোঃ শহীদ বাদল, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী শওকত আলী, সদর উপজেলা চেয়ারম্যান এড আবুল কালাম আজাদ সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে শেষে উপস্থিত ১ হাজার নারী পুরুষের মাঝে বস্ত্র ও নগদ অর্থ বিতরন করা হয়।