ভালো কাজ করতে গিয়ে সমস্যার সম্মুখীন হলে পাশে থাকবো- অতিরিক্ত এসপি

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়নগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, নারায়নগঞ্জে মাদক নির্মুল করা পুলিশের একার পক্ষে সম্ভব নয়। পুলিশ ও জনগণের সম্মিলিত প্রচেষ্টায় মাদকের সমস্যা সমাধান করা সম্ভব হবে।

নারায়নগঞ্জের নিতাইগঞ্জ ডালপট্টিতে মাদক ও ভাল কাজ করতে অনেকে সমস্যায় পড়েন বলে শুনেছি। যারা ভালো কাজ করতে গিয়ে সমস্যার সম্মুখীন হচ্ছেন, তাদের আমি প্রতিশ্রুতি দিয়ে বলছি নারায়নগঞ্জের পুলিশের পক্ষে আপনাদের পাশে থাকবো। আগামী এক মাসের মধ্যে আপনারা একটি অন্যরকম নিতাইগঞ্জ দেখতে পাবেন।


আজ বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে নারায়ণগঞ্জ সদর মডেল থানা প্রাঙ্গনে ওপেন হাউজ ডে  অনুষ্ঠানে  তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, জিডি করতে টাকা লাগে না, এমন কি জিডিতে যুক্ত মোবাইল নম্বরে ফোন করে খবর নিচ্ছে মনিটরিং কমিটি। কোন পুলিশ যদি টাকা চায়, তাহলে কার্ডে আমাদের নম্বরে ফোন দিয়ে জানাবেন। দেখেন সে অফিসার বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেই কি না? নারায়ণগঞ্জ জেলা পুলিশ যতটুকু ভালো আছে, তার চেয়ে বেশি ভালো করতে চাই। আগামী ১ মাসের মধ্যে সকল অফিসার রুমে সিসি ক্যামেরা যুক্ত হচ্ছে, যা মনিটরিং করা হবে এসপি অফিস থেকে।


প্রতি মাসে ৩ তারিখে ওপেন হাউজ হবে, এই তারিখ যত কিছু থাকুক। থানা সব সময় নাগরিকদের জন্য অবমুক্ত, যে কোন সেবা পেতে পুলিশ পাশে থাকবে।


সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্কেল (ক) এসপি মেহেদী ইমরান সিদ্দিকী, নারায়ণগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ডা. শাহনেওয়াজ চৌধুরী, মহানগর কমিটির সভাপতি সোলায়মান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাসসহ আরও অনেকে।