বিস্ফোরক জাতীয় দ্রব্য ও মাদকসহ ২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

অভিযান চালিয়ে রাজধানীর দারুস সালামথানাধীন এলাকা হতে বিস্ফোরক জাতীয় দ্রব্যসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৪। 

মঙ্গলবার (২৬ নভেম্বর) রাত ১১টা ১০ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর দারুস সালাম থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ৩১০ গ্রাম বিস্ফোরক জাতীয় দ্রব্য ও ১০০ পিস ইয়াবাসহ মাদক কারবারি চক্রের সক্রিয় সদস্য মোঃ আউয়াল হোসেন (৩২), জেলাঃ পটুয়াখালী এবং মোঃ সোলাইমান মিয়া (২৮), জেলাঃ কিশোরগঞ্জদ্বয়’কে গ্রেফতার করতে সমর্থ হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদ্বয় তাদের কৃতকর্মের বিষয় স্বীকার করার পাশাপাশি জানায় যে, তারা দীর্ঘদিন যাবত ঠিকানা বদল করে কক্সবাজার জেলা হতে ইয়াবা ক্রয় করে রাজধানীর বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিলো।

জিজ্ঞাসাবাদে আরও জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবত দেশে নাশকতামূলক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর লক্ষ্যে বিস্ফোরক জাতীয় দ্রব্য সংগ্রহ ও সংরক্ষণ করে আসছিলো। গ্রেফতারকৃত আসমীদ্বয়ের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলাসহ পুলিশের উপর হামলা সংক্রান্ত মামলা রয়েছে।


উক্ত গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ও নাশকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে এবং একইসাথে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।