বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাসে নিহতদের আত্মার মাগফেরাত ও আক্রান্তদের সুস্থ্যতা কামনা

সকাল নারায়ণগঞ্জঃ

বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাসে নিহতদের আত্মার মাগফেরাত ও আক্রান্তদের সুস্থ্যতা কামনায়, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনায় মহানগরীর প্রতিটি ওয়ার্ড পর্যায়ে মিলাদ ও দোয়া মাহফিলের উদ্যোগ নিয়েছে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দল।


কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূইয়া জুয়েলের নির্দেশনায় মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়ার সার্বিক তত্ত্বাবধানে মহানগরীর অন্তর্গত প্রতিটি ওয়ার্ডে এই কর্মসূচি পালন অব্যাহত রয়েছে। এই কর্মসূচি প্রতিটি ওয়ার্ডে অব্যাহত থাকবে বলে জানান আয়োজকরা।

ই কর্মসূচির অংশ হিসেবে ২৪ জুলাই শুক্রবার বিকেলে মহানগরীর সিদ্ধিরগঞ্জে ৮নং ওয়ার্ডে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়ার সার্বিক তত্ত্বাবধানে ও সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দল নেতা কাউসার আহম্মেদের সভাপতিত্বে এই কর্মসূচি পালন করা হয়।

দোয়া মাহফিল পূর্বে বক্তব্য রাখেন- মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক, সহ-সভাপতি এসএম সালেহ আহম্মেদ ওপেল, মাকিদ মোস্তাকিম শিপলু, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মুছা, মহানগর শ্রমিকদলের যুগ্ম আহ্বায়ক মনির মল্লিক, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক   বাবু, মহানগর তাঁতীদলের যুগ্ম আহ্বায়ক অপু রহমান, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন মশু, মহানগর যুবদলের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সজীব খন্দকার, মহানগর যুবদল নেতা পলাশ প্রধান প্রমূখ।

দোয়া মাহফিল অনুষ্ঠানে কয়েকশ নেতাকর্মী অংশগ্রহণ করেন। জিয়াউর রহমান জিয়া তার বক্তব্যে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, জেলা বিএনপির সাবেক সভাপতি কাজী মনির, সাবেক  জেলা বি এন পির  সাধারন  সম্পাদক  আধ্যপক  মামুন মাহামুদমহানগর বিএনপির সভাপতি আবুল কালাম,  দ   সিনিয়র সহ-সভাপতি সাখাওয়াত হোসেন খান, সেক্রেটারি এটিএম কামাল,  জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খান সহ বিএনপির সকল নেতাকর্মীদের দীর্ঘায়ু কামনা করে দোয়া প্রার্থনা করেন। একই সঙ্গে প্রয়াত যুবদল নেতা মমিন উল্লাহ ডেবিডসহ  বিএনপির প্রয়াত নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া প্রার্থনা করেন।


এখানে উল্লেখ্যযে, এর আগে ১৭ জুলাই শুক্রবার বন্দরের ২১নং ওয়ার্ডে একই উপলক্ষ্যে দোয়া মাহফিল করেন জিয়াউর রহমান জিয়া।