বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নারায়ণগঞ্জের জনদরদী শামীম ওসমানের ৬০ তম জন্মদিন পালন

সকাল নারায়ণগঞ্জ:

নারায়নগঞ্জ ৪ আসনের বর্তমান ও সাবেক এমপি শামীম ওসমান ৬০ বছরে পা দিয়েছেন। ইতোমধ্যে শেষ হয়েছে তার জীবনের ৫৯টি বছর। ২৮ ফেব্রুয়ারী তাঁর জন্মদিন। ১৯৬১ সালের ২৮ ফেব্রুয়ারি জন্ম শামীম ওসমানের।


তার পিতার নাম শামসুজ্জোহা যিনি একজন ভাষা সৈনিক স্বাধীনতা স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক স্বাধীনতা মরণোত্তর পুরস্কারপ্রাপ্ত,  আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য, এবং বঙ্গবন্ধুর একজন ঘনিষ্ঠ সহচর ছিলেন। তার মা তার নাম নাগিনা জোহা।


২৮ ফেব্রুয়ারি রবিবার সন্ধ্যায় নাসিম ওসমান মেমোরিয়াল পার্ক সংলগ্ন পরিবার, বন্ধু, প্রশাসন, সাংবাদিক ও তার  রাজনৈতিক ব্যক্তিত্ব ও তার শুভাকাঙ্ক্ষীদের নিয়ে ৬০ তম শামীম ওসমানের  জন্মদিন পালন করা হয়।


এসময় অত্র অনুষ্ঠানের মধ্যমনি নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ এ কে এম শামীম ওসমান বলেন,আজকে আমার জন্মদিনে এমন একটি সুন্দর আয়োজন হবে সেটা আমি জানতাম না।

আমি এসে দেখতে পারলাম আমার জন্মদিনে এমন একটি সুন্দর আয়োজন করা হয়েছে আর যেটা দেখে আমি সত্যিই অবাক হয়েছি যারা এই আয়োজন টি করেছে তাদের প্রতি আমি কৃতজ্ঞ ও ধন্যবাদ জানাই। আমাদের এই পরিবারটি কারো কাছ থেকে কিছু আসেনি। মৃত্যুর আগ পর্যন্ত এই নারায়ণগঞ্জবাসীর জন্য কাজ করে যেতে চাই। যাতে করে এই মানুষগুলো মৃত্যুর পরও মনে রাখতে পারেন।

এসময় তিনি আরো বলেন,যদি আল্লাহ তায়ালা আমাকে পরবর্তী জন্মদিন পর্যন্ত বাঁচিয়ে রাখে তাহলে এই নারায়ণগঞ্জবাসীকে উদ্দেশ্যে আমি কিছু বলবো। সকলেই আমারও আমার পরিবারের সকলের  জন্য দোয়া করবেন যাতে করে এই নারায়ণগঞ্জ বাসীর  সুখে দুঃখে সবসময় পাশে থাকতে পারি।


উক্ত অনুষ্ঠানে নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভির আহমেদ টিটুর সভাপতিত্বে 
উক্ত জন্মদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৫ আসনের এমপি সেলিম ওসমান,নারায়ণগঞ্জ ৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, একেএম শামীম ওসমানের প্রিয় বন্ধু ও রাজনৈতিক সহজন আলাউদ্দিন নাসিম, মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শামীম বেপারী, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদা বারিক,  নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল, মহিলা সংস্থার চেয়ারম্যান নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি শামীম ওসমানের সহধর্মিনী লিপি ওসমান, এমপি সেলিম ওসমানের সহধর্মীনী নাসরিন ওসমান ,এমপি শামীম ওসমানের পুত্র অয়ন, সবার কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ফয়েজ উদ্দিন লাভলু, চেম্বার অফ কমার্সের সভাপতি কাজল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম,নারায়নগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী,জাতীয় শ্রমিক লীগের আইন ও দর কষাকষি সম্পাদক কাজিম উদ্দিন, নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানী, নারায়নগঞ্জ মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন,  নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুল,নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাফেল প্রধান,নারায়নগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ,১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল ইসলাম সজল, ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু,২৩ নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না,ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর খন্দকার স্বপন,এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান,কুতুবপুর ইউনিয়ন পরিষদর চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু,কলাগাছিয়া ইউনিয়ন   চেয়ারম্যান দেলোয়ার,  মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাম,নারায়নগঞ্জ জেলা শ্রমিক লীগের সভাপতি কামাল হোসেন,ব্যাংক কর্মচারী শ্রমিক  ফেডারেশনের সভাপতি কাদির  ,ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ সভাপতি মোস্তফা কামাল, ফতুল্লা থানা যুবলীগের সাধারন সম্পাদক ফাইজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মজিবর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ অন্যান্য নেতাকর্মীরা।