বন্দর উপজেলা পরিষদের মিলনাতনে পূজা উদযাপন পরিষদের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

আসন্ন‌ শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে বন্দর উপজেলা পরিষদের মিলনাতনে পূজা উদযাপন পরিষদের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। 


সোমবার (৫ অক্টোবর) সকাল ১১ টার দিকে কমিটির পক্ষ থেকে জানানো হয়, এবছর নারায়নগঞ্জ জেলার বন্দরে মোট ২৬টি পূজা মণ্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। 

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সভাপতি বন্দর উপজেলা আওয়ামীলীগ, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম,এ রশীদ, বন্দর উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) শুক্ল সরকার’র সভাপতিত্বে প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়।


করোনা পরিস্থিতির কারণে বাংলাদেশ সরকার ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের ২৬ দফা নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে অনাড়ম্বর ভাবে এবছর শারদীয় দুর্গোৎসব আয়োজন করার সিদ্ধান্ত গৃহীত হয়।পূজা মণ্ডপগুলোতে সাউন্ড সিস্টেম ও সীমিত পর্যায়ে আলোকসজ্জা, আতশবাজি, জনসমাগম সীমিত রাখা ও মাদক মুক্ত পরিবেশে পূজা উদযাপনের বিষয়ে বিশেষ জোর দেয়া হয়।


পাশাপাশি সকল ধরনের প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠান না করার বিষয়ে সবাই একমত পোষণ করেন। এছাড়া আইন-শৃঙ্খলা বজায় রাখার জন্য পুলিশ প্রশাসনের ও স্থানীয় জন প্রতিনিধিদের সহযোগিতা কামনা করা হয। এছাড়া সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু মহিলা ভাইস চেয়ারম্যান ছালিম হোসেন শান্তা, বন্দর ইউনিয়ন চেয়ারম্যান এহসানউদ্দিন আহম্মেদ, মূছাপুর ইউনিয়ন’র চেয়ারম্যান আলহাজ্ব মাকসুদ হোসেন প্রমূখ।